ব্লেড দিয়ে ‘বিয়েপাগল’ স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কাটলেন স্ত্রী

গত রবিবার সকালে ময়মনসিংহের নান্দাইলে একাধিক বিয়ের সন্দেহে সাদ্দাম হোসেন নামে এক যুবকের বিশেষ অঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলেছেন স্ত্রী। এ ঘটনা ঘটে নান্দাইল পৌরসভার কাকচর মহল্লায়। সাদ্দাম হোসেন কিশোরগঞ্জের ভৈরব এলাকার বাসিন্দা। তিনি ঢাকার একটি কোম্পানিতে চাকরি করতেন।

স্থানীয়দের থেকে জানা যায়, প্রায় এক বছর ধরে পৌরসভার কাকচর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন সাদ্দাম হোসেনের স্ত্রী। কয়েক মাস পরপর ঢাকা থেকে স্ত্রীর সঙ্গে দেখা করতে আসতেন সাদ্দাম হোসেন। এরই মধ্যে প্রায় তিন মাস পার হলেও স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন না সাদ্দাম হোসেন। খোঁজ নিয়ে তিনি জানতে পারেন স্বামী সাদ্দাম হোসেন গাজীপুর ও শ্রীপুরে দুই নারীর সঙ্গে বসবাস করছেন। এছাড়া স্বামীর নিজের এলাকা ভৈরবে রয়েছে আরও দুই স্ত্রী।

গত চারদিন আগে সাদ্দাম হোসেন তার কাছে আসেন। একপর্যায়ে গত রবিবার সকালে কেন এতগুলো বিয়ে করেছেন জানতে চান সাদ্দামের স্ত্রী। বিয়ের বিষয়টি সাদ্দাম অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে ব্লেড দিয়ে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দেন স্ত্রী। তখন লজ্জায় চিৎকার না দিলেও নিজেকে রক্ষা করতে তিনি নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

এতে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, গত রবিবার ওই ব্যক্তি চিকিৎসা নিতে হাসপাতালে আসেন। পরে চিকিৎসকরা তার বিশেষ অঙ্গে সাতটি সেলাই দিয়ে ভর্তি হতে বলেন। কিন্তু তিনি ভর্তি না হয়ে চলে যান। এরপর কী হয়েছে জানা নেই বলেও জানান কর্তব্যরত চিকিৎসক। নান্দাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ঘটনা সাংবাদিকের কাছে আজই শুনেছি।