মাহফিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারলো ২ মাদরাসা ছাত্র

গতকাল রাত সোয়া ১০টার দিকে বরিশালে থ্রিহুইলার (মাহেন্দ্র) ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুই মাদরাসা ছাত্র নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও ৫জন। এ দুর্ঘটনা ঘটে নগরীর কাশিপুর এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে। নিহতরা হলো- মো. হামজা ও আল নোমান। তারা বরিশাল নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র ছিল। আহতরা হলেন- আকতারুজ্জামান হাফিজ, আইমান, একই বাইজিদ, মো. জিহাদুল, মো. লতিফ ও জিয়াউর রহমান রুবেল।

এ প্রসঙ্গে বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ওসি বলেন, নিহত ও আহত শিশুরা নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র। ওই মাদরাসার শিক্ষক আকতারুজ্জামান হাফিজ। তারা পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ছারছিনা দরবার শরিফে মাহফিলে যান। শনিবার রাত সাড়ে নয়টার দিকে মাহফিল থেকে বানারীপাড়া হয়ে তারা থ্রিহুইলারে করে বরিশাল নগরীতে ফিরছিলেন। কাশিপুর মদিনা পেট্রল পাম্প সংলগ্ন এলাকা অতিক্রমকালে তাদের থ্রিহুইলারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর বাসটি চালিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চালক ও হেলপার। তাদের আটকের জন্য গৌরনদী, ফরিদপুরসহ বিভিন্ন হাইওয়ে থানা পুলিশকে বার্তা পাঠানো হয়েছে।