মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল নাঈম

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান হলো। প্রথমবারের মতো আয়োজিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। এর ফলে বিশ্বের সুন্দরীদের সঙ্গে একই মঞ্চে থাকার সুযোগ পাবেন বাংলাদেশের এই তরুণী। চীনে অনুষ্ঠেয় ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে অংশ নেবেন তিনি, করবেন বাংলাদেশের প্রতিনিধিত্ব।

শুক্রবার সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। বাংলাদেশে এবারই প্রথম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে এসেছে প্রতিষ্ঠান দুটি।

আয়োজক সূত্র জানায়, আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিতব্য ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেবেন জান্নাতুল নাঈম।

এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক ছিলেন বিবি রাসেল, জুয়েল আইচ, শম্পা রেজা, চঞ্চল মাহমুদ, রুবাবাদৌলা মতিন ও সোনিয়া কবির। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিনা চৌহান।

গত আগস্ট থেকে শুরু হওয়া ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রায় ২৫ হাজার প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্য থেকে কয়েকটি ধাপে বাছাই করা হয় সেরা ১০ জনকে। তারাই লড়েন ফাইনালে।

এক নজরে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল নাঈম এভ্রিল
বয়স- ২০
লেখাপড়া- এলএলবি ২য় বর্ষ
শখ- বাইক চালানো, বাচ্চাদের সঙ্গে খেলা, দাতব্য কাজ
অন্যান্য গুণ- সাঁতার, বোলিং, গান গাওয়া, জিমন্যাস্টিক
দক্ষতা- বাইক চালানো, ফটোতে সুন্দর দেখানো, মনমরাদের মন ভালো করে দেয়া, কোনো উপহার এমনভাবে র‌্যাপিং করা যা কেউ খুললেই অবাক হবে, খুব আশ্চর্যজনকভাবে কথা শুরু করা, হঠাৎ করেই কারো সঙ্গে জমিয়ে আলাপকালে কথা বন্ধ করে দেয়া।
জেলা- চট্টগ্রাম
স্বপ্ন- নিজেকে এমনজায়গায় অবস্থানে নিয়ে যাওয়া যেখানে মানুষ প্রতিটি কথার মূল্য দেবে।
সামাজিক কর্ম: ঢাকা ও চট্টগ্রামের দুটি রক্তদাতা গ্রুপের সঙ্গে যুক্ত
পছন্দের খাবার- সব ধরনের বাঙালি ও চাইনিজ খাবার
প্রিয় রং- কালো
পোশাক- মানিয়ে যায় এমন সব পোশাক।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ৩০ সেপ্টেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ