এটিএম শামসুজ্জামানের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। একই সঙ্গে রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য এ অভিনেতার চিকিৎসার দায়িত্বও নিয়েছেন প্রধানমন্ত্রী।

আজ সোমবার সকালে ওই হাসপাতালে এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদের কাছে প্রধানমন্ত্রীর দেওয়া ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন তার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বাবার জন্য সবার কাছে দোয়া চান কোয়েল।

এসময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীত শিল্পী রফিকুল আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

গত ২৬ এপ্রিল শুক্রবার রাত সাড়ে নয়টায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এটিএম শামসুজ্জামান। অবস্থার অবনতি হলে ৩০ এপ্রিল বিকেল তিনটার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এরপর গত ৩ মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলে সেসময় তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

কিন্তু দুই দিন পর অবস্থার অবনতি হলে আবারও ৬ মে তাকে আবারও লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর থেকে টানা পাঁচদিন লাইফ সাপোর্টে ছিলেন দেশের খ্যাতিমান এই অভিনেতা। সর্বশেষ ১১ মে তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়। আগের চেয়ে এখন অনেকটা ভালো আছেন বলে জানান এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল।

Scroll to Top