আমির খানের নতুন ছবির শুটিং বন্ধ!

বলিউডের বহুল আলোচিত নির্মিতব্য থ্রিলারধর্মী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন আমির খান। সাধারণত তিনি যখন একটা সিনেমা নিয়ে ব্যস্ত থাকেন, সে সময় ভুল করেও অন্য কোনো সিনেমার নাম মুখে নেন না।

কিন্তু এবার ঘটলো ব্যতিক্রম! মেগা বাজেটের ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ সাময়িক স্থগিত রেখে ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারের কাজ শুরু করল ১ অক্টোবর থেকে। টুইটারে এক পোস্টের মধ্য দিয়ে ছবি প্রচারের কথা ঘোষণা করেন আমির খান। ‘এখন থাগস অব হিন্দুস্তানকে পেছনের আসনে দিয়ে আজ থেকে ১০০ শতাংশ জোর দিয়ে সিক্রেট সুপারস্টারের প্রচার চালিয়ে যাব।’

এরইমধ্যে ছবিটির পরিচালক আদভাইত চন্দনের সঙ্গে বসে প্রচার কৌশলের পরিকল্পনা সেরে নিয়েছেন তিনি। এই ছবিতে একদম নতুন অবতারে হাজির হয়েছেন মিস্টার পারফেকশনিস্ট।

‘সিক্রেট সুপারস্টার’ মূল ভূমিকায় অভিনয় করছে জায়রা ওয়াসিম। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আমিরকে।

জায়রার মায়ের স্বপ্ন ছিল গায়িকা হবেন। কিন্তু স্বামীর কারণে তা হতে পারেননি। একই ঘটনা ১৪ বছরের জায়রার জীবনে ঘটতে থাকে। বাবা ছিড়ে ফেললেন গিটারের তার। কিন্তু জায়রা দমে যাওয়ার পাত্রী নন। বোরখায় মুখ ঢেকে ইউটিউবে আপলোড করেন গান। এরপরই ট্রেলারে আজব বেশে হাজির হন আমির। অদ্ভুৎ তার চুলের বাহার, গায়ে সেক্সি লেখা হাতকাটা টি-শার্ট। ২০১৭ সালের ২২ অক্টোবর মুক্তি পাবে ‘সিক্রেট সুপারস্টার’।

প্রচারের কাজ শেষ করার পর চলতি বছরের ১৯ অক্টোবর ‘থাগস অব হিন্দুস্তানে’র শুটিংয়ের জন্য আবার মাল্টার পথে রওনা দেবেন আমির।

বাংলাদেশ সময় : ১২২৫ ঘণ্টা, ০২ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ