‘আমার স্ত্রীকে বাঁধন ফোন করে খারাপ ভাষায় গালি দিচ্ছে’

অভিনেত্রী আজমেরী হক বাঁধনের অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন তাঁর সাবেক স্বামী মাশরুর সিদ্দিকী। এক সংবাদমাধ্যকে দেয়া সাক্ষাৎকারে বিস্তারিত কথা বলেছেন মাশরুর সিদ্দিকী।

মদ্যপ হয়ে বাঁধনের বাসায় হামলার বিষয়ে তিনি বলেন, অভিযোগটি সত্য না। বিষয়টি নিয়ে মামলা হয়েছে তার রেজাল্টও আছে। কোর্টে বাঁধন যে মামলা করেছিল সেই মামলা উঠালো কেন? তার যে আইনজীবী ছিল সেই টাকাও আমাকে দিতে হয়েছে। আইনজীবীর টাকা দেয়ারও সামর্থ্য নেই তার। তবে আমি ক’দিন ধরেই দেখছি মিডিয়াতে কেবল একপক্ষের বক্তব্যই উঠে আসছে। বাঁধন মনে করছে, সব মিডিয়া তার কেনা। মনে করুক। মিডিয়াতে যা খুশি তাই বলছে। বলুক। এ নিয়ে মিডিয়ার ধারে কাছে আমি যেতে চাই না। সত্য একদিন প্রকাশ হবেই।

তিনি আরও বলেন, আমার যে লাইফস্টাইল, সমাজে আমার একটা অবস্থান আছে। আমি মিডিয়াতে না হলেও কোর্টে পারি। আমাদের ডিভোর্স হয়েছে তিন বছর আগে। বাঁধন নিজেই ডিভোর্স দিয়েছে আমাকে। আমি তিন বছর পর নতুন বিয়ে করেছি। আমার বিয়ে করার জন্য তো তার অনুমতি নেয়ার দরকার নাই। এতোদিন সে কিছু করলো না। হঠাৎ মিডিয়াতে সে এতো কিছু বলছে কেন? আমার স্ত্রীকে সে (বাঁধন) ফোন করে খারাপ ভাষায় গালি দিচ্ছে। এটা কি ধরনের আচরণ?

মেয়ে সায়রা প্রসঙ্গে তিনি বলেন, মাসখানেক আগে সায়রা আমার কাছে ছিল। আমি ওকে স্কুলে রেখে আসি। হঠাৎ বাঁধন কাউকে কিছু না বলে স্কুল থেকে নিয়ে যায়। মেয়ে আমাকে রাতে ফোন করে বলছিল, ‘বাবা আমাকে নিয়ে যাও। আমি এখানে থাকবো না’। ওর মা কেমন, এটা বোঝা যায় যখন ওইটুকু বাচ্চা যখন ফোন করে বলে যে, সে তার মায়ের কাছে থাকতে চায় না। আমার বাসায় যখন থাকে মায়ের কথা কখনো ভুলেও বলে না। যেতেও চায় না। আমার স্ত্রীকে সে অনেক ভালোবাসে। নিজের মায়ের কাছে না গিয়ে আরেকজনের কাছে থাকতে চায়। তার কাছে তো কোনো ম্যাজিক নেই। ভালোবাসার কারণেই সেটা সম্ভব হয়েছে। কথায় কথায় অনেক কিছুই বলতে হচ্ছে। যদিও আমি চাইনি মিডিয়াতে এসব কথা আসুক। বাঁধন তো মেয়েকে কাজের মেয়ের সঙ্গে রাখে। সে তো সারাদিন শুটিং বা অন্য কাজ নিয়ে ব্যস্ত থাকে। এভাবে থাকলে কীভাবে আমার সন্তান মানুষ হবে। ওর তো মা-বাবার ভালোবাসা প্রয়োজন।

অভিনেত্রী আজমেরী হক বাঁধন ২০১০ সালের ৮ সেপ্টেম্বর ব্যবসায়ী মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। প্রথম দু’বছর ভালোই চলছিল দাম্পত্যজীবন। তাদের ঘরে জন্ম নেয় কন্যাসন্তান সায়রা। কিন্তু ৩ বছরের মাথায় মাশরুর-বাঁধনের সংসারে লাগে ভাঙনের ঢেউ। ২০১৪ সালের আগস্টে তারা কোর্টে বিবাহবিচ্ছেদের আবেদন করেন। গত ৫ বছর ধরে মেয়েকে নিয়ে বাবার বাড়িতে রয়েছেন বাঁধন। সম্প্রতি তাঁর স্বামী মাশরুর সিদ্দিকী ফের বিয়ে করেছেন।

তবে সন্তান কার সঙ্গে থাকবে এ নিয়ে শুরু হয়েছে দ্বন্দ্ব। বাবা মাশরুর সিদ্দিকী চান সন্তান তার সঙ্গে থাকুক। এদিকে মা বাঁধনও চান মেয়েকে নিজের মতো বড় করতে। এ নিয়ে চলতি বছরের ৩ আগস্ট পারিবারিক আদালতে মামলা করেছেন অভিনেত্রী বাঁধন। তথ্যসূত্র- আরটিভি

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ০২ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ