‘ঢাকা অ্যাটাক’ নিয়ে কি বললেন রেদওয়ান রনি?

আগামী শুক্রবার (০৬ অক্টোবর) সারাদেশের শতাধিক হলে শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’। নানাভাবে সিনেমাটির প্রচারণায় অংশ নিচ্ছেন পুরো টিম। শুভকামনা জানাচ্ছেন এই সময়ের আলোচিত নির্মাতারাও। এর মধ্যে অমিতাভ রেজা, মোস্তফা সরয়ার ফারুকীসহ অনেকেই শুভ কামনা জানিয়েছেন। তাই করলেন আরেক আলোচিত নির্মাতা রেদওয়ান রনি।

এক ভিডিওবার্তায় রনি বলেন, ‘বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার মুভি ঢাকা অ্যাটাকের জন্য অনেক অনেক শুভ কামনা। বাংলাদেশে অনেক এক্সপেরিমেন্টাল ছবি হওয়া দরকার কিন্তু, সিনেমা মার্কেটটা পরিবর্তন হচ্ছে এবং ভালোর দিকে যাচ্ছে। এখন নানান ধরনের সিনেমা দরকার। এই যে একটা অ্যাকশন থ্রিলার আসছে। আমি ট্রেলার দেখে খুব এক্সাইটেড।’

তিনি আরো বলেন, ‘দীপঙ্কর দীপন দা আমার খুব কাছের বড় ভাই। উনি এই রকম একটা ছবি বানিয়েছেন। উনি, উনার টিম, প্রযোজক, স্পন্সর সবাইকে আমার তরফ থেকে অনেক অনেক শুভ কামনা।’

সিনেমাটি মুক্তির প্রথম দিনেই হলে গিয়ে দেখবেন বলে জানিয়েছেন রনি।

‘ঢাকা অ্যাটাক’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, আলমগীর, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, শিপন, হাসান ইমাম, আফজাল হোসেন প্রমুখ।

সিনেমাটির কাহিনি লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। প্রযোজনা করেছে বাংলাদেশ পুলিশ পরিবার, ফ্ল্যাশ মাল্টিমিডিয়া ও থ্রি হুইলার্স লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ০২ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ