বিমানকর্মীকে অন্তর্বাস খুলে নেয়ার হুমকি আদিত্য নারায়নের (ভিডিও)

ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী উদিত নারায়নের ছেলে আদিত্য নারায়নও বাবার মতো সঙ্গিতশিল্পী। কিন্তু বলিউডের এই গায়ককে একটি ভিডিওতে দেখা গেছে এয়ারলাইন্সে কর্মরত এক ব্যক্তিকে তিনি হুমকি দিচ্ছেন। ওই এয়ারলাইন্সে কর্মরত ব্যক্তির সাথে অাদিত্যর তর্কাতর্কির এক পর্যায়ে আদিত্য ওই বিমানকর্মীর সাথে অশালীন ভাষা ব্যবহার করেন। আদিত্য এ সময় ওই বিমানকর্মীকে হুমকি দেন তিনি তার পরিহিত অন্তর্বাস খুলে নেবেন।

ভারতের রায়পুর বিমানবন্দরে উদিত নারায়নের ছেলে আদিত্য ইন্ডিগো এয়ারলাইন্সের এক কর্মীকে এই কথা বলেন। আর ওই ঘটনার ভিডিওটি এখন সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে যায়।

ভিডিটিতে দেখা যায়, আদিত্য ইন্ডিগো এয়ারলাইন্সের এক কর্মীকে বলছেন, ‘মুম্বাই যেয়ে নেই এরপর তোমাকে আমি দেখে নেব। তোমার অন্তর্বাস যদি আমি খুলে না নেই তাহলে আমার নাম আদিত্য নয়’।

জানা গেছে, আদিত্য রায়পুর বিমানবন্দরে তার কয়েকজন বন্ধুসহ যান। তারা মুম্বাই যাওয়ার কথা। ৪০ কেজির বেশি লাগেজের ওজন হলে অতিরিক্ত চার্জ দেওয়ার নিয়ম রয়েছে। আর আদিত্যর লাগেজের ওজন ৪০ কেজির বেশি হওয়ায় ১৩ হাজার টাকা অতিরিক্ত চার্জ হয় আদিত্যর। এ কথা যখন ইন্ডিগো এয়ারলাইন্সের কর্মী তাকে জানান তিনি অতিরিক্ত চার্জের টাকা দিতে অস্বিকার করেন।

এ বিষয়ে ইন্ডিগো এয়ারলাইন্সের এক কর্মীর সঙ্গে তার তর্কাতর্কি হলে আদিত্য ওই কর্মীকে হুমকি দেন মুম্বাই যাওয়ার পর তার অন্তর্বাস সে খুলে নেবে।

আদিত্য নারায়ন ভারতের একজন জনপ্রিয় গায়ক, অভিনেতা এবং সঞ্চালক।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ০৩ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ