‘চুমু দিয়ে জড়িয়ে ধরার ছবি, কাবিনের ছবি বের হওয়ার পরও বলে আমি ভার্জিন’

বিয়ে ও বিচ্ছেদ গোপন করে মিথ্যা কথা বলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এ নাম নিবন্ধন করেন এভ্রিল। কিন্তু বিয়ের সত্যতা পেলেও পাওয়া যায়নি বিচ্ছেদের সত্যতা। আর এই নিয়ম ভঙের দায়ে এভ্রিলের মাথা থেকে মুকুটটি ছিনিয়ে নেওয়া হচ্ছে বলে জানা যায়। জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন নতুন আরেকজন। তবে সে কে তা নিশ্চিত হয়ে জানা যায়নি। কিন্তু ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, প্রথম রানার আপ জেসিয়া ইসলাম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন। বিচারকরা আয়োজকদের যে নাম দিয়েছিলেন সেটাই সত্য প্রমাণিত হতে যাচ্ছে। মুকুট এভ্রিলের মাথা থেকে ছিনিয়ে নিয়ে প্রকৃত বিজয়ীর নাম আগামী ৪ অক্টোবর সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে। এবং তার মাথায় বিজয়ীর মকুট পরিয়ে দেওয়া হবে।

আর ইতোমধ্যেই এভ্রিলের এই আচরণে ক্ষুব্ধ হয়েছেন বাংলাদেশি সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও। আর বিচারক হিসেবে যারা ছিলেন তারাও অনেক স্বনামধন্য এবং প্রতিষ্ঠিত মিডিয়া ব্যক্তিত্ব্য ছিলেন। কিন্তু তাদের রায়ের তোয়াক্কা না করেই এভ্রিলকে বিজয়ী করা হয়। তরুণ মেধাবী অভিনেতা সালমান মুক্তাদির ইতোমধ্যেই ফেসবুক লাইভে এসে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ও এভ্রিল সম্পর্কে নানা অসংগতি তুলে ধরেন। যা এখন ভাইরাল। তার দেওয়া সেই ভিডিওটি প্রায় তিন লক্ষ মানুষ দেখেছেন। এবার এভ্রিলের এই মিথ্যার আশ্রয় নেওয়াতে ক্ষুব্ধ হয়ে কড়া জবাব দিয়েছেন বর্তমানে মালয়েশিয়ায় থাকা লাক্স তারকা ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। পাঠকের জন্য তা হুবহু প্রকাশ করা হলো।

বা থেকে বরের সঙ্গে আমেনা, তাদের বিয়ের কাবিন নামা ও বর্তমানে তিনি সেরা সুন্দরীর মুকুট বিজয়ী এভ্রিল। ছবি: সংগৃহীত।

তিনি বলেন, ‘যা দেখলাম গ্রামের মেয়ে গুলাই বেশি স্মার্ট। আগে দুই-তিনটা বিয়ে করে কী সুন্দর মুখের উপর বলে দেয় আমি বিয়ে করি নাই। কাবিন, ভিডিও, ছবি থাকার পরও একবার মনে হয় না, সব কিছু সবাই জেনে যাবে একদিন। জেনে যাওয়ার পরও দেখি খুব আত্মবিশ্বাস নিয়ে বলে আসে এসব মিথ্যা! অনেক হাসি পেল। অবশ্য এদের দোষ দিয়ে লাভ কী? আমাদের দেশের নায়িকারাই তো এদের আইডল। বিয়ের ছবি, বাসরের ছবি, চুমু দিয়ে জড়িয়ে ধরার ছবি, কাবিনের ছবি বের হওয়ার পরও বলে আমি ভার্জিন। এমনকি নামও জরিনা থেকে হয়ে যায় জ্যাকলিন। বোরকা থেকে বিকিনি। আমারাই দেখি অনেক পিছিয়ে আছি। একটা বিয়ে করারও দুর্ভাগ্য হলো না। নাম বদলে ফেলা তো অনেক দূরের কথা।’

উল্ল্যখ্য, লাক্স তারকা ফারিয়া শাহরিন বর্তমাানে পড়াশুনার জন্য মালয়েশিয়াতে অবস্থান করছেন। গেল বছর কিছুদনের জন্য দেশে ফিরে বেশ কয়েকটি বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করেছিলেন। তারপর আবারও অভিনয় ছেড়ে ফিরে যান পড়াশোনার জন্য মালয়েশিয়াতে তবে পড়াশোনা শেষ করে আবারও দেশে ফিরে ভালো গল্পে ও নির্মাতার হাত ধরে ফিরবেন অভিনয়ে। এমনটাই প্রত্যাশা করেন তার ভক্তরা।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ০৩ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল