আফ্রিদির জন্য নগ্ন হওয়া আরশি \’‍বিগ বস\’-এ‍ এসে ফের ভাইরাল

বিতর্কিত টিভি শো হিসাবে \’‍বিগ বস\’-এর নাম সবসময়ই চর্চায় থাকে। তার উপর ‌সেখানে ‌যদি আরশি খানের মত বিতর্কিত প্রতি‌যোগী থাকেন তাহলে সে চর্চা আরও কয়েকগুণ বেড়ে ‌যাবে সেটাই স্বাভাবিক। ইতিমধ্যেই ১ অক্টোবর থেকে শুরু হয়ে গেছে \’‍বিগ বস-১১\’। আর তারই মাঝে আরশি খানের পুরনো নুড ফটোশ্যুট ইন্টারনেটে নতুন করে ভাইরাল হয়েছে। উঠতি এই মডেল সম্পর্কে পুরনো বিতর্কগুলি আবারও নতুন করে আলোচনায় উঠে আসতে শুরু করেছে।

আদপে ভোপালের বাসিন্দা হলেও পাক ক্রিকেটার ও ক্রিকেট টিমের প্রতি তাঁর প্রেম বারবার খবরে উঠে এসেছেন। পাকিস্তানের প্রতি তাঁর এই অতিরিক্ত প্রেমের কারণে, কেউ কেউ তো আবার তাঁকে পাকিস্তানি বলেও ভুল করেন। বিশেষ করে পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির প্রতি তাঁর প্রেম নিবেদনের কথা অনেকেরই জানা। একবার তো নিজের বক্ষ ‌যুগলে শাহিদ আফ্রিদির ছবি একেঁ বিতর্কে জড়িয়েছিলেন। আবার কখনও দাবি করে বসেন তাঁর গর্ভে নাকি শাহিদ আফ্রিদির সন্তান রয়েছে। আফ্রিদি নাকি তাঁদের সেই সম্পর্কে মেনেও নিয়েছেন!

সেসময় আরশি প্রকাশ্যে বলেন, \’‍\’‍হ্যাঁ আমি আফ্রিদির সঙ্গে ‌যৌন সম্পর্কে লিপ্ত হয়েছি। আমাকে কারও সঙ্গে রাত কাটানোর জন্য ভারতীয় সংবাদমাধ্যমের অনুমতি নিতে হবে নাকি? এটা আমার ব্যক্তিগত জীবন। আর আমার কাছে এটা ভালোবাসা।\’‍\’‍
\"\"
বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ০৩ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ