প্রথম ছবিতেই ‘ঠকেছিলেন’ নুসরাত ফারিয়া

নায়িকা মাহিয়া মাহির সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার সম্পর্কের অবনতি ঘটলে প্রতিষ্ঠানটি তাদের নতুন নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে হাজির করেন। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবিতে প্রথম অভিনয় করেন ডিজে হিসেবে কাজের মধ্যদিয়ে গণমাধ্যমে আসা এ অভিনেত্রী। ২০১৫ সালে মুক্তি পায় ফারিয়া ও কলকাতার অঙ্কুশ হাজরা অভিনীত ‘আশিকী’।

কিন্তু ‘আশিকী’ নুসরাতের প্রথম ছবি নয়। এর আগে ২০১৪ সালে পরিচালক রেদওয়ার রনির ‘মরীচিকা’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। কোনও এক অজ্ঞাত কারণে সেই ছবিতে অভিনয় করতে পারেননি নায়িকা। বরং কিছুদিন পর ছবির নাম ও পাত্র-পাত্রী পরিবর্তন করে নতুন নামে ছবির কাজ শুরু করেন পরিচালক রেদওয়ান রনি। ক্যারিয়ারের প্রথম ছবিতে চুক্তিবদ্ধ হয়েও কাজ করতে না পারাকে ‘ঠকা’ ছাড়া আর কি ই বা বলা যায়।

ফারিয়া অভিনীত ছবিগুলো হচ্ছে, ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’ ও ডিটেকটিভ’। তার অভিনীত সবগুলো ছবিই ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনার। এর মধ্যে তিনটি ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের আরিফিন শুভ। বাকি তিন ছবির নায়ক হলেন কলকাতার সুপারস্টার জিৎ, অঙ্কুশ হাজরা ও ওম।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ০৩ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ