সালমান মুক্তাদিরকে ‘ফকিন্নির পুত’ বললেন মিস ওয়ার্ল্ড আয়োজক

মিস ওয়ার্ল্ড বিতর্ক যেন থামছেই না। চলছে একের পর বিতর্ক। এবার মিস ওয়ার্ল্ড বির্তকে, সময় টিভির সঙ্গে এক সাক্ষাতকারে নিজের নিয়ন্ত্রণ হারালেন প্রতিযোগিতাটির আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। কথা বলার সময় এক পর্যায়ে জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরকে ‘ফকিন্নির পুত’ বলে সম্বোধন করেন তিনি।

এর আগে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হন জান্নাতুল নাঈম এভ্রিল। উপস্থাপন শিনা চৌহান প্রথমে জান্নাতুর সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করলেও পরে আয়োজকদের পক্ষ থেকে একজন এসে এভ্রিলকে বিজয়ী এবং প্রথম রানার আপ হিসেবে জেসিয়া ইসলাম ও হিমিকে দ্বিতীয় রানার আপ ঘোষণা করেন। এর পরপরই বিচারক শম্পা রেজা জানান, বিচারকদের রায়ে বিজয়ী জেসিয়া অন্যদিকে এভ্রিল প্রথম তিনজনের তালিতেই ছিলেন না। এটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বির্তক তুঙ্গে ওঠে।

এরপর সালমান তার ফেসবুক পেজে বলেন, আয়োজকরা জেসিয়া এবং হিমি দুইজনের সঙ্গেই উদ্দেশ্যপ্রণদিতভাবে অন্যায় করেছে এবং আইন লঙ্ঘন করেছে। তারা চাইলে চুক্তিপত্র বাতিল করে আয়োজক প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারেন। কারণ মিস ওয়ার্ল্ডের নামে জাতীয় টেলিভিশনে একটি নোংরা খেলা হয়েছে এবং ২০ জন তরুণীর স্বপ্ন ও বিশ্বাস ভেঙ্গে তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা নিয়ে সময় টিভির প্রশ্নের উত্তরে স্বপন চৌধুরি বলেন, হ্যাঁ, আমিও দেখছি, অনেক কথা হচ্ছে। ইউটিউবে দেখলাম, সালমান মুক্তাদীর নামের একটা ছেলে, সে বলছে ‘কপি-পেস্ট’-এর কারণে এসব হচ্ছে। আমি বলবো, ‘কপি-পেস্ট’ করার কারণে এমনটা হয়নি, এটা স্রেফ একটা ভুল। এই সালমান মুক্তাদীর কয়দিন হলো ইন্ডাস্ট্রিতে এসেছে? আমি এই ইন্ডাস্ট্রিতে কাজ করছি আজ ৩২ বছর হলো। পঁচিশ বছর ইভেন্ট ম্যানেজমেন্টে, এর আগে গান-বাজনা করতাম। কোথাকার কোন ফকিন্নির পুত, আমাকে নিয়ে, আমার প্রতিষ্ঠানকে নিয়ে যা খুশি তাই বললেই হলো?

এই সময় স্বপন চৌধুরি আরো বলেন এই সমালোচনা বন্ধ করতে আমরা মঙ্গলবার সংবাদ সম্মেলন ডেকেছি। সেখানে ছয় বিচারক ও দশ প্রতিযোগি উপস্থিত থাকবেন। ওই সম্মেলনে সব কিছুর ইতি টানা হবে। সূত্রঃ সময় টিভি

বাংলাদেশ সময় : ১৫৪০ ঘণ্টা, ০৩ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ