মুকুট হারানোর পর যা বললেন জান্নাতুল নাঈম এভ্রিল

নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামকে অভিনন্দ জানিয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। আজ বুধবার রাতে একটি ভিডিওবার্তায় তিনি শুভেচ্ছা জানিয়ে বলেন, জেসিয়া যেন মিস ওয়ার্ল্ডে গিয়ে বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে পারে।

এসময় জেসিয়ার প্রতি অজস্র ভালোবাসাও জানান তিনি।

এভ্রিল বলেন, আমি কিন্তু মোটেও মন খারাপ করিনি। সবাইকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। সাংবাদিক ভাইদেরকেও ধন্যবাদ জানাচ্ছি আমার সম্পর্কে ভালো ভালো খবর প্রকাশ করার জন্য।

ভক্তদের উদ্দেশ্যে এভ্রিল বলেন, আপনারা কেউ মন খারাপ করবেন না। আপনারা সবাই জানেন ক্রাউনের জন্য এখানে আমি আসি নি। নিজের কাজের একটা মেসেজ দিতে এসেছি। যেটার কারণে আমার ক্রাউন চলে গিয়েছে, আমার বাল্যবিবাহ, আমি চাই এই বাল্যবিবাহটাকে বন্ধ করার জন্য আমার যত ধরনের কাজ করা লাগবে আমি সব করবো। যাতে কোনো মেয়ের স্বপ্ন অর্জনের পর ভেঙে না যায়।

তিনি বলেন, আমি সব মেয়েদের পাশে দাঁড়াতে চাই যারা আমার মতো অবস্থার মুখোমুখি হয়েছে কিংবা ভবিষ্যতে মুখোমুখি হবে। আমি তাঁদের কাউকে কষ্ট পেতে দিবো না, এটা আমার কাছে আমার একটা কপমিটমেন্ট এবং আপনাদের কাছেও আমার একটা কমিটমেন্ট।

জান্নাতুল নাঈম বলেন, আমি আজকে আমার মার্কস দেখেছি, আমি সবচেয়ে হাইয়েস্ট মার্কস পেয়েছি, ফিফটি ওয়ান মার্কস পেয়েছি। আমি সবার চেয়ে বেশি মার্কস পেয়েছি। আমি যোগ্য এটা প্রমাণ হয়েছে। কেউ ফিফটি মার্কস পায়নি। আজকের যে এই অপ্রাপ্তি এটাকে আমি অনুপ্রেরণা হিসেবে নিচ্ছি। এটাকে কাজে লাগিয়ে অন্যান মেয়ের পাশে দাঁড়াতে পারি।

জান্নাতুল নাঈম ‘তথ্য গোপন’ করায় সর্বোচ্চ নম্বর পেয়েও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর খেতাব হারিয়েছেন। তারস্থলে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন জেসিয়া ইসলাম।

বাংলাদেশ সময় : ২৩০৭ ঘণ্টা, ০৪ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ