শাহরুখের চেয়েও সুদর্শন বিদ্যার স্বামী!

বলিউডে শাহরুখ খানকে এসআরকেও বলা হয়। যদি ভেবে থাকেন, বলিউডে শুধু একজনই এসআরকে রয়েছে, তাহলে সেটা ভুল হবে। আরো একজন এসআরকে রয়েছেন। তিনি সিদ্ধার্থ রায় কাপুর, বিদ্যা বালানের স্বামী।

সম্প্রতি নেহা ধুপিয়ার শোতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বিদ্যা। বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, সেখানে দুই এসআরকের তুলনায় নিজের স্বামীকেই সেরা দাবি করেছেন বিদ্যা।

প্রতিদিন সকালে ঘুম থেকে জেগে উঠে এসআরকেকে পাশে পাওয়াটা কতটা উপভোগ্য? নেহা ধুপিয়ার এমন প্রশ্নের জবাবে বিদ্যা বলেন, ‘আমাকে আগে আলাদা করতে দিন। যাঁরা নাম নিয়ে বিতর্কের জন্য অপেক্ষা করছেন, তাঁদের বলতে চাই, আমি প্রতিদিন সুদর্শন এসআরকেকে বিছানায় রেখে ঘুম থেকে উঠি। পৃথিবী নামক গ্রহে সে সবচেয়ে সুদর্শন মানুষ। আমি খুবই আনন্দিত যে এ কাজটা আমাকে প্রতিদিনই করতে হয়।’

একের পর এক কৌশলী প্রশ্নে বিদ্যাকে আটকানোর চেষ্টা করছিলেন নেহা। কিন্তু প্রতিবারই প্রশ্নের জাল কেটে বের হয়ে গেছেন বিদ্যা। অপর একটি প্রশ্নে বিদ্যাকে জিজ্ঞেস করা হয়, চরিত্রের প্রয়োজনে যদি ক্যামেরার সামনে কোনো অভিনেত্রীকে চুমু খেতে হয়, তাহলে কী করবেন? যদি উত্তর হ্যাঁ হয়, তাহলে অভিনেত্রী হিসেবে কাকে চাইবেন? উত্তরে বিদ্যা বলেন, ‘হ্যাঁ। কেন নয়। এটা হয়তো আমার স্বাভাবিক প্রবৃত্তি নয়; কিন্তু চরিত্রের জন্য আমি চুমু খেতেই পারি। আর এ রকম দৃশ্যের জন্য অভিনেত্রী হিসেবে চাইব পেনেলোপে ক্রুজ, সালমা হায়েক অথবা এমা স্টোনকে।’

বর্তমানে নিজের আসন্ন চলচ্চিত্রের প্রচারের প্রস্তুতি নিচ্ছেন বিদ্যা। চলচ্চিত্রটির নাম ‘তুমহারি সুলু’। ছবিতে বিদ্যার বিপরীতে রয়েছেন মানব কল। ছবিটি চলতি বছরের ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ০৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ