নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ‘দাঁত’ নিয়ে সমালোচনা!

সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও একটি অদ্ভুত একটি বিষয় যুক্ত হল , সেটি নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জয়ী জেসিয়া ইসলামের দাঁত নিয়ে!

নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের দাঁতের গঠন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া হচ্ছে এলোপাথাড়ি পোস্ট এবং সেই পোস্টের নিচে আসছে যা ইচ্ছে তাই কমেন্ট! সংবাদের শীর্ষে বাম দিকে জেসিয়া ইসলামের যে ছবিটি দেখতে পাচ্ছেন, সেটি রীতিমত ভাইরাল!

এদিকে দেখা গেলো, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগী জান্নাতুল নাইম এভ্রিল তার পেজে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জয়ী জেসিয়া ইসলামের একটি ছবি পোস্ট দিলে সেটির কমেন্টে ব্যাপক নেতিবাচক কমেন্ট দেখা যায়। এখন এভ্রিল তার ফেসবুক পেজে জেসিয়ার ছবি পোস্টের
কারণ ও উদ্যেশ্যটা অনেকে সন্দেহের দিকে রেখেছেন।

জেসিয়া ইসলামের দাঁতের গঠন নিয়ে পোস্ট দিয়েছেন অনেকেই। ফেসবুকের সার্চ বক্সে সার্চ দিলেই ওসব পোস্ট দৃষ্টিগোচর হয়। কেউ করছেন কটাক্ষ, কেউ করছেন ব্যঙ্গ। মানুষের বাহ্যিক আকার আকৃতি নিয়ে ফেসবুকে চলছে রম্যতা ও সমালোচনা! একজন লিখেছেন-‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়েও বাদ পড়া এবং পরে যিনি হয়েছেন দুজনই দাঁতের দিক দিয়ে এগিয়ে’।

আরেকজন জেসিয়ার ছবি সমেত একটি পোস্টে লিখেছেন- ‘এই মহিলা নতুন মিস বাংলাদেশ। দেশে আর কোন চিরল দাঁতের সুন্দরী ছিল না। বাংলাদেশের সুন্দরীদের এভাবে অপমান করার অধিকার কী আয়োজকদের দেওয়া হয়েছিল’। এই পোস্টের নিচে একজন আবার কমেন্ট করেছেন ‘মাথাফুলা’। এরকম অসংখ্য পোস্ট ঘুরে বেড়াচ্ছে ফেসবুকের দেওয়ালে দেওয়ালে। ক’জনেরটা আর তুলে ধরা যায়!

দাঁত নিয়ে কথা কেন? জেসিয়া ইসলামের দাঁতের নিন্দা করা একজন ফেসবুক ব্যবহারকারীর সঙ্গে ইনবক্সে যোগাযোগ করলে তিনি জানিয়েছেন-

‘আমি জাস্ট বুঝিয়েছি, বাংলাদেশের যি‌নি মিস হলেন তার দাঁতগুলো এবড়ো থেবড়ো কেন হলো। কাল দেখলাম তিনি যখন কথা বলার সময় হাসছেন, দেখতে খুব বিশ্রী লাগছে। এর চেয়ে বেটার অপশন কি ছিল না প্রতিযোগিতায়? জাস্ট তার দাঁতগুলা‌ দেখতে বিশ্রী লাগ‌ছিল। এখন যেহেতু তিনি ষোল কো‌টি মানুষের প্র‌তি‌নি‌ধি, তাই পোস্ট দিয়েছি।

বাংলাদেশ সময় : ১৭২৬ ঘণ্টা, ০৫ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ