করোনা ত্রাণ তহবিলে জন্য সংগীতশিল্পী লেডি গাগা সঙ্গে শাহরুখ-প্রিয়াঙ্কা

ছবিঃ সংগৃহীত

করোনা ভাইরাসের প্রভাবে পুরোবিশ্ব এখন থমকে আছে। ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ তহবিল গঠনে এগিয়ে এসেছেন মার্কিন সংগীতশিল্পী লেডি গাগা। ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ নামে বৈশ্বিক ভার্চুয়াল কনসার্ট তত্ত্বাবধান করবেন ৩৪ বছর বয়সী এই তারকা। যার মাধ্যমে বিশ্ব স্বাস্থ্য সংস্থার জন্য অর্থ তহবিল সংগ্রহ করা হবে।

সম্প্রতি প্রিয়াঙ্কা নিজস্ব সোশ্যাল হ্যান্ডেলে এখবর প্রকাশ্যে আনেন। ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’-এর পক্ষে এই উদ্যোগ নিয়েছেন খ্যাতনামা পপ গায়িকা লেডি গাগা। গ্লোবাল সিটিজেনের তরফে ‘হু’-এর করোনা মোকাবিলা ফান্ডের জন্য আয়োজিত হতে চলেছে একটি ইভেন্ট। ‘যার নাম ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’।

আগামী ১৮ এপ্রিল হবে এই অনুষ্ঠান। সোশ্যাল গুরুত্ব বজায় রেখে তারকারা নিজেদের বাড়িতে থেকেই করোনা-যোদ্ধা চিকিত্সক-নার্স, স্বাস্থ্যকর্মী ও অন্যান্য সকলকেই ধন্যবাদ জানাবেন। সাধারণ মানুষকেও এই ইভেন্টে সামিল হওয়ার আবেদন জানিয়েছে গ্লোবাল সিটিজেন।

শুধু শাহরুখ-প্রিয়াঙ্কাই নন, অনুষ্ঠানে আরও থাকবেন স্যার এলটন জন, স্যার পল ম্যাককার্টনি, স্টিভি ওয়ান্ডার, গ্র্যামির ইতিহাস কন্যা বিলি আইলিশ ও তার ভাই ফিনিয়াস, সাতবার গ্র্যামি জয়ী গায়িকা অ্যালানিস মরিসেট, কেসি মাসগ্রেভস, লিজো, গায়ক আন্দ্রেয়া বোসেলি, জন লিজেন্ড, কিথ আরবান, পার্ল জ্যাম ব্যান্ডের এডি ভেডার, গ্রিন ডে ব্যান্ডে বিলি জো আর্মস্ট্রং, কোল্ডপ্লে ব্যান্ডের ক্রিস মার্টিন, র‌্যাপার বার্না বয়, মালুমা, জে বালবিন, চীনা পিয়ানো শিল্পী ল্যাং ল্যাং, অভিনেত্রী কেরি ওয়াশিংটন, অভিনেতা ইড্রিস অ্যালবা ও তার স্ত্রী সাবরিনা অ্যালবা, ফুটবলার ডেভিড বেকহাম।