অ্যাভাটরে কেট উইন্সলেট

সাম্প্রতিক সময়ে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন ‘টাইটানিক’ খ্যাত অভিনেত্রী কেট উইন্সলেট। গত কয়েকবছরে তাকে বেছে বেছে কাজ করতে দেখা গেলেও এবার এই অভিনেত্রীকে দেখা যাবে অ্যাভাটরের সিক্যুয়েলে। এমনটাই জানিয়েছে তার একটি ঘনিষ্ট সূত্র। এই চলচ্চিত্রটির পরিচালক হিসেবে দেখা যাবে প্রখ্যাত পরিচালক জেমস ক্যামেরনকে।

কেট উইন্সলেটের মুখপাত্র জানান, অ্যাভাটরের সিক্যুয়েলে কেট অভিনয় করলেও ক’টি সিক্যুয়েলে তাকে দেখা যাবে সেটি এখনও ঠিক হয়নি। শিগগিরই এই বিষয়টি চূড়ান্ত হবে। সবকিছু ঠিক থাকলে হয়তো আগামীবছরের শুরুতে এটি চূড়ান্ত হবে।
কেট উইন্সলেটকে শিগগির পর্দায় দেখা যাবে ‘দ্য মাউন্টেন বিটুইন আস’ মুভিতে।

এছাড়াও বর্তমানে তিনি উডি অ্যালেনের সাথে কাজ করছেন। তার আসন্ন ছবি ‘ওয়ান্ডার হুইল’-এ অভিনয় করছেন। উইন্সলেটের সাথে এতে অভিনয় করেছেন জাস্টিন টিম্বারলেক। ছবিটি এ বছরের ডিসেম্বরে মুক্তি পাবে। জেমস ক্যামেরন ২০০৯ সালের শুরু দিক থেকে একইসঙ্গে অ্যাভাটরের ৪টি সিক্যুয়েল নিয়ে কাজ শুরু করেন।

এখন তিনি অ্যাভাটর ২ এবং ৩-এর শুটিং একসাথে করছেন। জানিয়েছেন, এই সিরিজের চতুর্থ এবং পঞ্চম কিস্তির নির্মাণ কাজ খুব দ্রুতই শুরু করার পরিকল্পনা করেছেন তিনি। এছাড়াও সম্প্রতি তার প্রোডাকশন থেকে ৭টি নতুন চরিত্রের ঘোষণা করা হয়েছে, যারা এই সিরিজে গুরুত্বপূর্ণ নাম ভূমিকায় থাকবেন।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ০৭ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ