রণবীর কাপুরের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল কঙ্গনা রানাউতের!

কঙ্গনা-আদিত্য পাঞ্চোলি অথবা কঙ্গনা-হৃতিক রোশান নিয়ে ইতোমধ্যে বলিউডে কম জল ঘোলা হয়নি, সেই তালিকায় এবার কি তবে যুক্ত হচ্ছে নতুন একটি নাম? সম্প্রতি কঙ্গনা-হৃতিকের একটি গোপন মেইল বার্তা নিয়ে কথা বলেন তার বোন রাঙ্গলি চন্দেল, সে বার্তাও কিন্তু এ রকম ইশারাই দিচ্ছে!

তবে এবার কিন্তু যেই সেই নাম নয়, বলিউডের সবচেয়ে শক্তিশালী পরিবারের আদুরে ছেলেটার নামই চলে আসছে কেঁচো খুড়তে গিয়ে। কি ছিল সেই গোপন মেইলে? হৃতিকের সাথে দীপিকা পাড়ুকন নিয়ে কথা হয় কঙ্গনার। কঙ্গনা হৃতিককে লেখেন, বেশ কিছুদিন ধরেই তাকে এড়িয়ে চলছেন দীপিকা, আর এই এড়িয়ে যাওয়া কোনো ভাবেই সহ্য করতে পারছেন না তিনি। এমন কি তিনি এটাও লেখেন, দীপিকা আরো কিছুদিন এভাবে এড়িয়ে গেলে তিনি পাগল হয়ে যাবেন। এর পরেই সেখানে আসে ‘আর কে’র নাম। সংক্ষেপে ‘আর কে’ বলে যাকে সম্বোধন করা হয়েছে, অনেকের ধারণা তিনি আর কেউ নন, বরং বলিউড হার্টথ্রব রণবীর কাপুর!

সেই মেইলে ‘আর কে’র সঙ্গে কঙ্গনার শারীরিক সম্পর্কের কথা উল্লেখ রয়েছে বলে দাবি রঙ্গলির। মেইলে কঙ্গনা আরো উল্লেখ করেছেন, কথিত ‘আর কে’ নামের ওই ব্যক্তিকে তিনি ভাই হিসেবে দেখলেও, ‘আর কে’ই নাকি তাকে প্রথমে শারীরিক সম্পর্কের প্রতি আগ্রহ দেখিয়ে প্রস্তাব দেন। দাদা রাজ কাপুরের মতো বর্তমানে বলিউডবাসী রণবীর কাপুরকেও যে ‘আর কে’ নামে ডাকে, সে তো আর কারো অজানা নয়! তবে কি এবার নতুন ভাবে বিতর্কে জড়াতে যাচ্ছেন ঋষি কাপুর পুত্র?

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ০৭ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল