উত্তেজক ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুলতে গিয়ে বেসামাল মল্লিকা

এককালে পর্দায় তিনি ঝড় তুলেছিলেন। ‘খোয়াইশ’ থেকে শুরু করে ‘মার্ডার’, ‘পেয়ার কি সাইড এফেক্টস’ হয়ে ‘হিস’- পর্দায় মল্লিকায় শেরাওয়াত মানেই যৌনতার উচ্ছ্বল আবেদন। তবে সে মৌতাত কি এতদিনে অনেকটাই ফিকে হয়েছে। সম্প্রতি একটি ছবি পোস্ট করে যেন তাইই আঁচ পেলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অভিনেত্রীরা ট্রোলের শিকার প্রায়শই হন। নেটদুনিয়ায় এ যেন এক রোগ হয়ে উঠেছে। বেশিরভাগ অভিনেত্রী এক্ষেত্রে বডি শেমিংয়ের স্বীকার হন। তবে মল্লিকার ক্ষেত্রে ব্যতিক্রম হল। কেউ তাঁর শরীর নিয়ে বা পোশাক নিয়ে কোনও বিরূপ মন্তব্য করেননি। তাহলে কী মন্তব্য শুনতে হল অভিনেত্রীকে?

\"\"

শুনতে হল, যৌবনের রঙিন দিন গিয়েছে অভিনেত্রীর। আর তাই তাঁকে ‘আন্টি’ বা ‘আন্টিজি’ সম্বোধন করলেন নেটিজেনদের কেউ কেউ। একের পর এক টুইট করে তাঁরা বলেছেন, ছবি পোস্ট করে যে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছেন অভিনেত্রী তা ব্যর্থ। কেননা তাঁর সেই পুরনো দিন আর নেই। এখন তিনি আন্টির মতো। একজন তো আবার একধাপ এগিয়ে জিজ্ঞেস করেছেন, নাতি-নাতনীরা কেমন আছেন?

\"\"

বহুদিন রুপোলি পর্দায় দেখা যায়নি তাঁকে। দেখা গেলেও, তেমন সাড়া ফেলতে পারেননি। বছর চল্লিশের অভিনেত্রীর আবেদন যে এখন অনেকটাই ফিকে সে কথা দ্ব্যর্থহীন ভাষায় জানিয়ে দিয়েছেন নেটিজেনরা।

\"\"

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ০৭ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল