করোনামুক্ত হয়েছেন মারুফের স্ত্রী

maruf

সম্প্রতি আমেরিকায় স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক কাজী মারুফ বলে খবর ছড়িয়ে পড়েছিল। তার বাবা প্রখ্যাত পরিচালক কাজী হায়াৎ জানিয়েছিলেন, তারা দু’জনই নিউইয়র্কে আইসোলেশনে রয়েছেন। তবে কাজী মারুফ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি অস্বীকার করেছিলেন। এবার জানা গেল, মারুফ নন, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তার স্ত্রী। তবে এখন তিনি করোনামুক্ত।

কাজী হায়াৎ গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আমার ছেলে মারুফের স্ত্রী করোনামুক্ত হয়েছে। মারুফ তার স্ত্রী-সন্তানদের নিয়ে নিউইয়র্কের বাসায় নিরাপদে আছে। আমার ছেলে ও তার স্ত্রীর জন্য সবাই দোয়া করবেন। তারা যেন ভালোভাবে দেশে ফিরে আসতে পারে। লকডাউন শেষ হলেই দেশে ফিরে আসবে মারুফ।’

উল্লেখ্য, গত ২৯ মার্চ খবর ছড়িয়ে পড়ে আমেরিকায় স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ। এ দিন সন্ধ্যায় বিভিন্ন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন তার বাবা কাজী হায়াৎ। সেদিন রাতে বিষয়টি অস্বীকার করেন কাজী মারুফ। তিনি জানান, আমি সম্পূর্ণ সুস্থ, স্ত্রীও করোনা আক্রান্ত নন। নিউইয়র্কে এখন হালকা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া পরিবর্তনের কারণে আমার স্ত্রী রাইসার জ্বর হয়েছে। জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা।