প্রথম দিনেই কোটিপতি ‘ঢাকা অ্যাটাক’

রেকর্ড ভাঙার দৌড়ে যেন সীমানার ফিতা ছিঁড়ে এগিয়ে চলছে ঢাকা অ্যাটাক সিনেমাটি। গতকাল ৬ অক্টোবর মুক্তি পাওয়ার পর সারা দেশে সিনেমাটির গ্রস সেল চার কোটি টাকার উপরে এবং নীট সেল এক কোটি পাঁচ লাখ টাকা!

প্রথম দিনেই হাউজফুল গিয়েছে মধুমিতা সিনেমা হলের তিনটি শো। ঢাকা অ্যাটাকের নির্মাতা দীপংকর দীপনের ফেসবুক স্ট্যাটাস থেকে পাওয়া গিয়েছে এসকল তথ্য।

তিনি লিখেছেন- ‘ভীষণ খবর , ভালো খবর। কাল রাতে মধুমিতা হলের সিনেমা হলের মালিক নওশাদ ভাই ফোন করেছিলেন অভিনন্দন জানানোর জন্য, তা হলে কাল প্রথম দিনেই তিনটি শো হাউসফুল গিয়েছে। এটি রেকর্ড। তিনি আমাকে দোয়া করেছেন। তার আর্শীবাদ মাথা পেতে নিলাম। এ আমার সৌভাগ্য। ঢাকা অ্যাটাকের ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভি সকালে জানালো কাল সারা দেশে প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকেট সেলে হয়েছে। এটি গ্রস সেল, নেট সেল এক কোটি পাঁচ লাখ। এটিও রেকর্ড। আজ সকালে বলাকা সিনেমা হলের ম্যানেজার জানালো সাধারণত দ্বিতীয় দিনে সেল পড়ে যায়। আজ আরও বেড়েছে। সকালে হাউসফুল যাচ্ছে বলাকা। এই কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। আর সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন। আমরা পারি। বাংলাদেশ পারে’।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ০৭ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ