বিয়ের ঘোষণা দিলেন পরীমণি

অবশেষে বিয়ের ঘোষণা দিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি। এক দিকে যখন সারা বছর ধরে বিচ্ছেদের ডঙ্কা বাজছে, সেখানে তার এই ঘোষণা আনন্দের।

পরী বরাবরি স্ট্রেইট কাট, সে লুকোচুরি একবারেই করেন না। বড় পর্দার গ্লামারাস নায়িকা হলেও ব্যক্তিজীবনে তিনি আরও আট দশ জন সাধারন নারীর মতই থাকেন।

নিজেই জানিয়েছেন সাংবাদিক তামিমের সাথে প্রেমের সম্পর্কের কথা। দুজনই সোশ্যাল মিডিয়ার উন্মুক্ত প্ল্যাটফর্ম ফেসবুকে বিষয়টি স্বীকার করে নিয়েছেন। প্রেমিকের সাথে এখানে সেখানে ঘুরে বেড়ানোর তথ্য ও ছবি নিয়মিত আপডেট করেন পরীমনি।

দুজনের ভালোবাসার পারদ এখন বেশ উর্ধ্বমুখী। প্রায়ই নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করেন। এবারও তাই গতকালের একটি পোস্টের মাধ্যমে তিনি জানালেন, \’বিয়েটা তাহলে পুরান ঢাকাতেই করেতেছি\’। এই স্ট্যাটাসের পর থেকে মিডিয়ায় তোলপাড় শুরু হয়ে যায়। অনেক নামি, খ্যাতিমান পরিচালক ও সিনেমা সংশ্লিষ্টরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের নভেম্বর মাসে চাঁদপুরে গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিংয়ের সময় পরীমণি আংটিবদলের একটি ছবি ফেসবুকে আপলোড করেছিলেন। তবে তিনি জানিয়েছিলেন সেটা তেমন কিছু না। আর প্রেম তার জীবনের ব্যক্তিগত বিষয়, সেটা নিয়ে আলোচনা করতে চান না। এদিকে তার ফেসবুকে প্রায়ই দেখা যেত ‘তাম্মু’ নামের কারও উদ্দেশ্যে আবেগী স্ট্যাটাস।

বেশকিছুদিন আগে প্রকাশ্যে এলেন সেই তাম্মু। আর তাম্মুই জানালেন পরীমণির সাথে তার প্রেমের খবর। তাম্মু হচ্ছেন তামিম হাসান। একটি শীর্ষ পত্রিকার বিনোদন সাংবাদিক।

বাংলাদেশ সময় : ১২২০ ঘণ্টা, ০৮ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ