চিকিৎসাধীন রয়েছেন অনন্ত জলিলের স্ত্রী বর্ষা

অনন্ত-বর্ষা জুটি সবার কাছেই পরিচিত। অনন্ত জলিল যখন চলচ্চিত্রের সঙ্গে যুক্ত ছিলেন, তখন তার সিনেমায় তার বিপরীতে অভিনয় করতে দেখা যেত বর্ষাকে। অভিনয় জীবনের বাইরেও তাদের একসঙ্গে পথ চলা। ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তারা দাম্পত্যের জুটি বাঁধেন। তাদের ছয় বছরের সংসার আলোকিত করে এসেছে একটি পুত্র সন্তান, নাম আরিজ।

পেশাগত জীবনে অনন্ত জলিল একজন ব্যবসায়ী। চলচ্চিত্র থেকে বিদায় নিলেও ব্যবসা চালিয়ে যাচ্ছেন তিনি। ব্যবসার খাতিরে পৃথিবীর এদেশ ওদেশ ঘুরে বেড়াতে হয় তাকে। কখনো কখনো তার সফর সঙ্গী হন তার স্ত্রী পুত্রও।

অনন্ত জলিল তার লাইফস্টাইল পরিবর্তন করে একজন ধার্মিক হয়েছেন। সেই তথ্য এখন কারো অজানা নয়। ধর্ম প্রচারের কাজেও তিনি বিভিন্ন স্থানে যান। যাওয়ার আগে নিজ ফেসবুক পেজে নিজের ভক্তদের প্রতি জানিয়ে যান যে তিনি কোথায় যাচ্ছেন, কখন যাচ্ছেন। তেমনি এক ভিডিও বার্তায় জানা গিয়েছে, আগামীকাল অর্থাৎ ৮ অক্টোবর ২০১৭ তারিখে অনন্ত জলিল ধর্ম বিষয়ক আলোচনা করতে উপস্থিত থাকবেন ধানমণ্ডি ঈদগাহ মসজিদে। লোকেশন- ৬/এ, র‍্যাংগস এনাম প্লাজার অপর পাশে, ধানমমণ্ডি, ঢাকা। উক্ত ভিডিও বার্তার শেষের দিকে তিনি জানান, তার স্ত্রী বর্ষা  চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময় : ১২৫৮ ঘণ্টা, ০৮ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ