গ্রেফতারের বিষয়টি মিথ্যা, জানালেন পুনম পাণ্ডে

Poonam Pandey

লকডাউনের নিয়ম ভাঙায় গ্রেফতার অভিনেত্রী পুনম পাণ্ডে গত সোমবার এমনই খবর সামনে আসে। এ বিষয়ে এবার নিজের অবস্থান স্পষ্ট করলেন পুনম। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী দাবি করেন- একেবারেই মিথ্যা খবর। রবিবার (১০ মে) রাতে বাড়ি বসে সিনেমা দেখায় ব্যস্ত ছিলেন তিনি।

সোমবার রাতে পুনম ভিডিও বার্তায় বলেন, ‘বন্ধুরা, ওইদিন রাতে একগুচ্ছ সিনেমা দেখছিলাম। পরপর তিনটে সিনেমা দেখলাম, দারুণ মজাদার। রবিবার রাত থেকে লোকজন আমাকে ফোন করছে, জানতে চাচ্ছে আমার গ্রেফতারের বিষয়ে। আমিও এই সংক্রান্ত খবর দেখছি। দয়া করে আমাকে নিয়ে কিছু লিখবেন না। আমি বাড়িতেই আছি এবং ভালো আছি। অনেক ভালোবাসা।’

ভিডিও’র ক্যাপশনে পুনম লেখেন, ‘শুনলাম, আমি নাকি গ্রেফতার হয়েছি। যদিও আমি রবিবার (১০ মে) রাতে সিনেমা দেখাতে ব্যস্ত ছিলাম।’

পিটিআই সূত্রে জানা গেছে, লকডাউনের নিয়ম ভাঙায় মুম্বাই পুলিশ এফআইআর দায়ের করেছে এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে। রবিবার রাত ৮টা নাগাদ বয়ফ্রেন্ড স্যাম আহমেদকে নিয়ে বিএমডব্লিউ গাড়ি করে মেরিন ড্রাইভে ঘুরে বেড়াচ্ছিলেন পুনম।

এরপর সেই গাড়ি আটক করে পুলিশ। তাদের দু’জনকে আটক করা হয় এবং পরে ছেড়ে দেয়া হয়। তাদের গাড়িটি হেফাজতে নিয়েছে পুলিশ। মেরিন ড্রাইভ পুলিশ থানায় ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ নম্বর ধারায় এআইআর রুজু করেছে পুলিশ। জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের আওতাতেও উপযুক্ত ধারা যোগ করা হয়েছে।