পুত্র ও স্বামী নিয়েই ব্যস্ত অভিনেত্রী রুহি

অভিনয় নয়, পুত্র ও স্বামীকে নিয়েই এখন দিনের বড় একটা সময় ব্যস্ততার মধ্যে পার করছেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুহি। গত তিন বছর ধরেই নতুন জীবনে এভাবেই পারিবারিক আবহে কাটছে তার সময়।

স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত থাকেন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার টাইমলাইন থেকে ঘুরে আসলেই সে সব চিত্রের দেখা মিলবে। এদিকে গতকাল রুহি লন্ডনের একটি পার্কে কাটানোর কিছু সময়ের বিভিন্ন স্থিরচিত্র তার ফেসবুকে পোস্ট করেছেন। আর ক্যাপশন দিয়েছেন, গ্রীষ্মের শেষ… রুহান পার্কে খেলতে ভালবাসে…।’

২০১১ সালের ডিসেম্বর মাসে ৭১-এর সংগ্রাম চলচ্চিত্রে কাজ করার সময়, রুহি ব্রিটিশ চলচ্চিত্র পরিচালক মনসুর আলীর সাথে পরিচিত হন এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৪ সালের ৩ সেপ্টেম্বর রুহি, মুনসুর আলীর সাথে ঢাকায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর ২০১৫ সালের ২২ ডিসেম্বর এক পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

\"\"

এছাড়া তিন বছর পর এ বছরের জুন মাসে রুহি একটি নাটকে অভিনয় করেছেন। আমিন খান ছিলেন তার সহশিল্পী। ইশমত আরা চৌধুরী শান্তির নির্দেশনায় ‘অনুভূতির ছোঁয়া’ নাটকে তারা দু\’জন এই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন।

র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন রুহি। তারপর তিনি চলচ্চিত্রে পা রাখেন। তার অভিনীত মনসুর আলির পরিচালনায় ‘একাত্তরের সংগ্রাম’ এবং অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ ছবি দুটি প্রশংসিত হয়েছে। এছাড়া ওপার বাংলার ‘গ্ল্যামার’ নামের একটি ছবিতেও কাজ করেছেন তিনি।

বাংলাদেশ সময় : ১৬৪৫ ঘণ্টা, ০৮ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ