অনেক রাতে দরজা নক করেছিল, অবশেষে মুখ খুললেন হৃতিক

অবশেষে মুখ খুললেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। দীর্ঘ দিন ধরে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে মৌখিক যুদ্ধ চলছে অভিনেতার। সোশ্যাল মিডিয়ায় কাদা ছোড়াছুড়ির পর তা গড়িয়েছে আদালতের দরজা পর্যন্ত। বলিউডও দু’ভাগে ভাগ হয়েছে। কেউ হৃতিকের পক্ষ নিয়েছেন, কেউ বা কঙ্গনার। কঙ্গনা একাধিকবার প্রকাশ্যে এ নিয়ে কথা বলেছেন। তবে হৃতিক সোশ্যাল মিডিয়ার বাইরে কথা বলেননি এত দিন। অবশেষে এক বেসরকারি চ্যানেলে গত শনিবার কঙ্গনা ইস্যুতেই দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন অভিনেতা।

একটি বেসরকারি টিভিকে দেওয়া সাক্ষাৎকারে প্রথমেই হৃতিক পরিষ্কার করে দেন, তিনি নিজেকে দোষী মনে করেন না। এই মুহূর্তে তিনি ভাল নেই। কারণ ব্যক্তি জীবনে অশান্তি, যুদ্ধ পছন্দ না হলেও এখন তাঁকে সেটাই করতে হচ্ছে।

হৃতিক বলেন, আমি ভয় পেয়েছিলাম। ভেবেছিলাম কিছু বললে সেটা অ্যাগ্রেসিভনেস হবে। কিন্তু চার বছর ধরে কেউ ক্রমাগত বাড়িতে, পরিবার-পরিজনদের দিকে ঢিল ছোড়ার পরও চুপ করে থাকলে সেটা দুর্বলতা হবে।

২০১৬ সালে কঙ্গনা প্রথম প্রকাশ্যে হৃতিককে ‘সিলি এক্স’ বলেন। সেই থেকেই সমস্যার সূত্রপাত। হৃতিক বলেছেন, ২০০৮-২০০৯ সালে ওর সঙ্গে প্রথম আলাপ হয়। ওর সঙ্গে সম্পর্কটা সব সময়ই প্রফেশনাল ছিল। কখনও বন্ধুত্বের নয়। আমি তো ওকে অভিনয়ের জন্য শ্রদ্ধাও করি।

হৃতিকের কাছে জানতে চাওয়া হয়, কঙ্গনার দিক থেকে কি কোনও অন্য ইঙ্গিত পেয়েছিলেন? জবাবে তিনি বলেন, ২০১২ সালে জর্ডনে একটা পার্টি ছিল। অনেক রাতে দরজা নক করেছিল ও। কথা বলতে চেয়েছিল। আমি খুব টায়ার্ড ছিলাম। আমি কথা বলতে না চাইলেও ওই মহিলা জোর করেছিল। পরে রঙ্গোলি এসে বলেছিল আমি যেন ওর বোনের সম্পর্কে খারাপ কিছু না ভাবি।

হৃতিকের অভিযোগ, একটার পর একটা মিথ্যে বলেছেন কঙ্গনা। কখনও আমাদের বাগদান হয়েছে বলছে তো কখনও বা সামনে এনেছে ফটোশপ করা ছবি। তবে এত সবের পরেও পুলিশে অভিযোগ দায়ের না করার বিষয়ে হৃতিক বলেন, আমি এ সব করতেই চাইনি। আমি ক্রিয়েটিভ মানুষ। আমার সন্তান আছে। এ সবে আমার কোনও আগ্রহ নেই।

গোটা সাক্ষাৎকারে যদিও একবারও কঙ্গনার নাম করেননি হৃতিক। ‘ওই মহিলা’, ‘ওই মেয়ে’, ‘ওই মানুষ’ এমনকী ‘রঙ্গোলির বোন’ বলে উল্লেখ করলেও ‘কঙ্গনা’ নামটি একবারের জন্যও উচ্চারণ করেননি তিনি।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, ০৯ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল