‘জাজ’কে সতর্ক করলেন ফারুক

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াকে সতর্ক করেছেন চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ফারুক। তিনি বলেন, ‘জাজ মাল্টিমিডিয়া নামে একটি গোষ্ঠী চলচ্চিত্রের ক্ষতি করার চেষ্টা করছে।

গোষ্ঠীর কিছু মানুষদের আমি চিনি। সময় থাকতে তাদের সতর্ক করে দিচ্ছি। সত্য ও ন্যায়ের পথে তাদের চলতে বলছি।

গতকাল রবিবার দুপুরে রাজধানীর একটি হোটেলে চলচ্চিত্র পরিবার ও চলচ্চিত্র প্রদর্শক সমিতির মিলনমেলা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় অন্যায় করে কেউ পার পাবে না বলেও হুঁশিয়ারি দেন চিত্রনায়ক ফারুক।

এদিন, চলচ্চিত্রের উন্নয়নে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার কথাও জানান চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক। ফারুক বলেন, ‘আমরা চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে শিগগিরই হল মালিক নেতাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে যাব। কীভাবে হলগুলো সংস্কার করা যায় এবং উন্নত প্রযুক্তি ব্যবহার করা যায় সে বিষয়ে আলাপ করব। চলচ্চিত্র বানানোর পর কোথায় সেগুলো প্রদর্শিত হবে সেগুলো নিয়ে কথা বলব।’

এদিকে, গেল রমজানে যৌথ প্রযোজনায় ছবি নিয়ে আন্দোলনের সময় লাঞ্ছিত হল মালিক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ। সেই অভিযোগ ছিল চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরুর বিরুদ্ধে। তবে এদিন নওশাদকে ‘প্রিয় বড় ভাই’ দাবি করে ভুল বোঝাবুঝির জন্য ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেন খসরু। পরে ওই দিনের ঘটনায় কোনো ক্ষোভ নেই বলে জানান নওশাদ।

চিত্রনায়ক রিয়াজের উপস্থাপনায় মিলনমেলা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হল মালিক সমিতির সভাপতি ইফতেখারউদ্দিন নওশাদ, সাধারণ সম্পাদক শোয়েব আহমেদ, সোহেল রানা, আমজাদ হোসেন, আজিজুর রহমান, সোহানুর রহমান সোহান, অঞ্জনা সুলতানা, ইলিয়াচ কাঞ্চন, মিশা সওদাগর, জায়েদ খান, সাইমন, অরুণা বিশ্বাসসহ হল মালিক ও চলচ্চিত্র পরিবারের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ০৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ