জাস্টিস লিগের চোখধাঁধানো নতুন ট্রেইলার (ভিডিও)

ডিসি কমিকের বহুল প্রতীক্ষিত ছবি জাস্টিস লিগ আগামী মাসেই মুক্তি পাচ্ছে। মুক্তি আগে আরো একবার ট্রেইলার প্রকাশ পেল ছবিটির। এই নিয়ে এ পর্যন্ত চারটি ট্রেইলার প্রকাশিত হল এ ছবির। নতুন এই ট্রেইলারটি অন্যান্য ছবির ট্রেইলার থেকে আরও আকর্ষণীয় এবং গভীর। ২০১৬ সালে সান ডিয়াগো কমিকন উৎসবে ছবির প্রথম ট্রেইলার প্রকাশিত হয়। নতুন ট্রেইলারটি গতকাল নিউইয়র্ক কমিক কন উইন্ডে প্রকাশিত হয়।

প্রথম ট্রেইলরটি শুরু হয়েছিল গত বছর মুক্তি পাওয়া ছবি ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যানঃ ডন অফ জাস্টিস’ এর শেষ থেকে। জাস্টিস লিগের শুরু সুপার ম্যানের মৃত্যুর সংবাদ দিয়ে। অন্য তিনটি ট্রেইলারে সুপারম্যানকে দেখা যায়নি। কিন্তু এবারের নতুন ট্রেইলারে এসে প্রথমবারের মত সুপারম্যানকে পর্দায় দেখা যাচ্ছে। যদিও সরাসরি নয় সুপারম্যানের উপস্থিতি ছিল লুইস লেনের স্বপ্নের মধ্যে। তবে তার স্বপ্নই একমাত্র নয় যা ট্রেইলারে উল্লেখ আছে। সাথে ব্যাটম্যান জানাচ্ছে সে পৃথিবী ধ্বংস হয়ে যাওয়ার স্বপ্ন দেখেছেন। যখন ওয়ান্ডার ওম্যান তাকে বলেছে ‘এটা একটি আক্রমণ’। তখন ব্যাটম্যান বলে ‘আমি মনে করি এটা আক্রমণ থেকেই বেশি কিছু এবং এটা আরো ভয়াবহ।’

ছবিতে আছে বেন আফ্লেক (ব্যাটম্যান), গাল গ্যাডোট (ওয়ন্ডার ওম্যান), এজরা মিলার (দ্যা ফ্ল্যাশ), রে ফিশার (সাইবর্গ) এবং হেনরি কেভিল (সুপার ম্যান)। ছবির পরিচালক ছিলেন জ্যাক স্নাইডার। তবে তার কন্যার মৃত্যুর করণে ছবিটি পরিচালনা থেকে তিনি সরে দাঁড়ান। তিনি ছবিটি জস ওয়েডন এর কাছে ছবির পরিচালনার দায়িত্ব হস্তান্তর করেন। জস এর আগে মার্ভেল এর অ্যাভেঞ্জারস পরিচালনা করেছিলেন। জাস্টিস লিগ এবছরের ১৭ নভেম্বর মুক্তি পাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ০৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম