বর্তমান স্ত্রীকে নিয়ে সাবেক স্ত্রীর জন্মদিনের পার্টিতে গেলেন আমির

এরকম দৃষ্টান্ত সচরাচর চোখে পড়ে না। যেখানে বলিউডে সম্পর্কের জটিলতা নিয়ে একাধিক টানাপোড়েন, সেখানেই ব্যতিক্রমী নজির গড়লেন মিস্টার পারফেক্টশনিস্ট খ্যাত তারকা।

প্রমাণ করলেন, বিয়ে কেবলই একটি বন্ধন। মনের টান থাকলে বিচ্ছেদের পরও ভালো বন্ধুত্বটা বজায় রাখাই যায়! বর্তমান স্ত্রী কিরণকে নিয়ে সাবেক স্ত্রী রীনার জন্মদিন পালন করলেন ধূমধাম করে। ভিডিও করলেন পার্টির আর সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে ভক্তদের মন জয় করলেন আমির খান।

১৯৮৬ সালে ২০ বছরের রীনাকে বিয়ে করেছিলেন ২১ বছরের আমির। তাদের সম্পর্ক বরাবরই ভালো ছিল বলে বলিউড দুনিয়ার খবর। আমিরের ক্যারিয়ায়ের পিছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন রীনা। আমির অভিনীত বহু প্রশংসিত ‘লগন’ সিনেমার প্রযোজকও ছিলেন রীনা।

২০০২ সালে বিয়ে ভেঙে যায় আমির-রীনার। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। কিন্তু সাবেকের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে যে কোনও ছেদ পড়েনি, তা ফের প্রমাণ করলেন তিনি। সোমবার রীনা ৫০ এ পা দেন। আর তারই জন্মদিনের পার্টিতে মাতলেন আমির, সঙ্গে ছিলেন তার বর্তমান স্ত্রী কিরণও।

পার্টির সেই ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছিলেন আমির খান। সেটাই এখন ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। খবর – জি নিউজের

বাংলাদেশ সময় : ১৩৪৮ ঘণ্টা, ১০ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ