অপু আউট মাহি ইন, নায়ক রোশান

mahi-roshan

‘আশীর্বাদ’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাত্র দু’দিনের মধ্যে বাদ পড়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর তার জায়গায় নায়িকা হিসেবে চূড়ান্ত হলেন মাহিয়া মাহি। এই ছবি দিয়ে প্রথমবারের মতো নায়ক রোশানের সঙ্গে জুটি বাঁধছেন মাহি।

ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নিজেই। সিনেমাটি সরকারি অনুদানের করা হচ্ছে। তিনি জানান, অবশেষে আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য মাহিয়া মাহিকে আমরা চুক্তিবদ্ধ করেছি। আশা করছি ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকার সঙ্গে আমাদের কাজের দারুণ অভিজ্ঞতা হবে।

ছবিটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। ছবিটি নিয়ে উচ্ছ্বসিত মাহি বলেন, মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির সুবর্ণা চরিত্রটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর চরিত্র। মুক্তিযুদ্ধের আগের উত্তাল রাজনীতি এবং মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। প্রধান চরিত্রে থাকতে পেরে আমি উচ্ছ্বসিত ও গর্বিত।

চলচ্চিত্রটির গল্প শুনে মুগ্ধ ছবির নায়ক রোশানও। তিনি গণমাধ্যমে জানান, এরকম ছবির একটা অংশ হতে পেরে আমার ভালো লাগছে। তাছাড়া মাহিকে আমার বিপরীতে আমি নিজেকে খুবই লাকি মনে করছি কেননা মাহিয়া একজন মেগাস্টার এতে কোনো সন্দেহ নেই। ছবির চুক্তি অনুষ্ঠানেই তার সাথে আমার চমৎকার বোঝাপড়া হয়ে গেছে।

উল্লেখ্য, ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এগুলোর মধ্যে অন্যতম ‘আশীর্বাদ’। এর আগে মঙ্গলবার প্রযোজক জেনিফার ফেরদৌস নিজেই ফেসবুকে লাইভে অপু বিশ্বাসকে বাদ দেয়ার ঘোষণা দেন। তিনি জানান, অপু বিশ্বাসের অপেশাদারিত্বের কারণেই এ সিনেমা থেকে তাকে বাদ দেয়া হয়েছে।