বর্ষার হাতে চিংড়ি-মাশরুমের থাই স্টাইল রেসিপি (ভিডিও সহ)

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা তাদের অভিনয় দিয়ে রূপালী পর্দায় জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। শুধু বড় পর্দায় নয়, পর্দার বাইরেও তারা দারুণ জনপ্রিয়। বিশেষত সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ ও সমাজসেবার জন্য অনন্ত জলিল বিশেষভাবে প্রশংসিত। যদিও তার সঙ্গী হিসেবে বর্ষা সবসময় পাশেই থাকেন। তবে এককভাবে পিছিয়ে নেই বর্ষাও।

করোনাকালে চিত্রনায়িকা বর্ষা ঘরে বসেই দারুণ দারুণ ভিডিও বানাচ্ছেন। ভিডিওগুলো ফেসবুক ও তার নিজস্ব ইউটিউব চ্যানেলে শেয়ার করছেন। আর তার ভিডিওগুলোর বেশিরভাগেই রয়েছে দারুণ দারুণ রান্নার সব রেসিপি। এসবই যে তার প্রিয়তম জীবনসঙ্গীর জন্যই রান্না করেন, একথা বলাই বাহুল্য। তবে ভক্তদেরও সেই স্বাদ থেকে বঞ্চিত করছেন না অভিনেত্রী। তাই পুরো রেসিপি ও রান্নার ভিডিও শেয়ার করছেন সবার সঙ্গে, যেন তাদের ভক্তরাও তা উপভোগ করতে পারেন ঘরে বসেই।

সম্প্রতি অনন্ত জলিল তার ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন বর্ষার নতুন রেসিপি চিংড়ি-মাশরুম থাই স্টাইল। একইসাথে এটি বর্ষার ইউটিউব চ্যানেলেও প্রকাশ হয়েছে। আর হাজার হাজার ভক্তও তা উপভোগ করছেন। অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সবশেষ সিনেমা ‘দিন – দ্য ডে’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

Scroll to Top