মহেশ ভাট আমার বাবার মতো: রিয়া চক্রবর্তী

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক ঘটনা সামনে আসছে। তোলপাড় চলছে বলিউডে। সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রযোজক মহেশ ভাটের অন্তরঙ্গতা নিয়ে আলোচনা তুঙ্গে। তাদের বিভিন্ন ভিডিও সামনে এসেছে।

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী আপতত সিবিআইয়ের জেরার মুখে। তবে সিবিআইয়ের মুখোমুখি হওয়ার ঠিক আগে নির্বাচিত সংবাদমাধ্যমের মুখোমুখি হন রিয়া চক্রবর্তী। আজ তকে দেওয়া সাক্ষাত্কারে রিয়া চক্রবর্তী মুখ খোলেন পরিচালক মহেশ ভাটরের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে। সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কাঁটাছেড়া হয়নি। তবে রিয়ার কথায় মহেশ ভাট তাঁর ‘বাবার সমতুল্য\’।

জানা গেছে, রিয়া সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন ৮ জুন। তারপর মহেশ ভাটের সঙ্গেই প্রথম যোগাযোগ করেন তিনি। আর এর ৬ দিন পর মৃত্যু হয় সুশান্তের।

যদিও রিয়া চক্রবর্তী দাবি করেছেন যে সুশান্ত সিং রাজপুত নাকি তাকে সেদিন বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন। সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর কেন মহেশ ভাটের সঙ্গে তিনি যোগাযোগ করেছেন এই নিয়ে প্রশ্ন উঠেছে। তার সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক নিয়েও প্রশ্ন চিহ্ন তৈরি করেছে বিভিন্ন মহলে। যদিও রিয়া জানিয়েছেন মহেশ ভাটকে তিনি বাবার মতো ভাবেন।

রিয়া বলছেন, ‘হ্যাঁ আমি ওনার সঙ্গে কথা বলেছিলাম সেদিন। কারণ ওনাকে আমি বাবার মত ভাবি। আমি ওনাকে ফোন করে বলেছিলাম যে আমি এগোতে পারছি না। সুশান্ত আমায় বেরিয়ে যেতে বলছে আর আমি খুব ভেঙে পড়েছি। তখন উনি আমায় বলেছিলেন যে, বাড়ি যাও এবং নিজের বাবার বিষয়ে ভাব। নিজে শক্ত থাকো। তুমি এভাবে ভেঙে পড়তে পারো না। কিন্তু দুর্ভাগ্যবশত আমাকে ওনার গার্লফ্রেন্ড বানিয়ে দেওয়া হল। এদিকে আমার বয়সী একটি মেয়ে আছে ওনার। আমার কি কারও সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করার অধিকার ছিল না?’

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে সুশান্তের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তে এই অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলা হলেও দিন দিন এটি নিয়ে রহস্য বেড়েই চলেছে। বর্তমানে সুশান্তের মৃত্যুর বিষয়টি ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) তদন্ত করছে।