যে কথা শুনে জেলের ভেতর কান্নায় ভেঙে পড়লেন রিয়া চক্রবর্তী!

কিছুতেই থামছে না ভারতীয় অভিনেতা সুশান্ত হত্যার জল্পনা কল্পনা মূলত কি ঘটেছিলো তার সাথে তা এখনও রহস্য হয়েই রয়েগেছে। দ্বিতীয়বারও তার জামিনের আবেদনে ‘নাকচ’ করে দিয়েছেন ভারতের আদালত। শুক্রবার এ খবর শোনার পর নিজেকে আর ধরে রাখতে পারেননি প্রয়াত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। অঝোরে কেঁদে ফেলেন তিনি।

রিয়া চক্রবর্তীকে রাখা হয়েছে বাইকুল্লা জেলে, সেখানেই রিয়াকে জানানো হয় আদালতের রায়ের কথা। সূত্রের খবর, রিয়া একথা শোনার পরই কাঁদতে শুরু করেন।

দ্বিতীয়বারও জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়া, অভিনেত্রীর মনোবলের ক্ষেত্রেও একটা বড় ধাক্কা বলা যায়। তবে হার মানতে নারাজ রিয়া ও সৌভিক চক্রবর্তীর আইজীবী সতীশ মানশিন্ডে। তিনি জানিয়েছেন, ‘“আমরা এনডিপিএস বিশেষ আদালতের নির্দেশনামা হাতে পেলেই পরবর্তী পদক্ষেপ নিয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেব।”

জানা যাচ্ছে, সেশন কোর্ট রিয়া ও সৌভিকের জামিনের আবেদন খারিজ করে দেওয়ার পর বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন আইনজীবী সতীশ মানশিন্ডে।

তবে রিয়ার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যে যে ধারায় মামলা দায়ের করেছে, তাতে রিয়ার জামিন পাওয়া মুশকিল বলেই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, এনডিপিএস আইন অনুসারে ২৭এ, ২১, ২২, ২৮ ও ২৯ ধারায় মামলা দায়ের করেছে এনসিবি। অভিযোগ প্রমাণিত হলে হতে পারে ১০ বছরের জেল।
: জিনিউজ