করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়

মহামারী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত টলিউডের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) কলকাতার বেলভিউ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

কয়েকদিন ধরে অসুস্থ সৌমিত্র। দু\’দিন ধরে তার জ্বর। তাই করোনা পরীক্ষা করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে।  এরপর ৮৫ বছর বয়সী এই কিংবদন্তিকে মঙ্গলবার সকাল ১১টায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সৌমিত্রের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবুও তাকে কয়েকদিন পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা। পাশাপাশি তার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল টিমও গঠন করা হচ্ছে।

দীর্ঘদিন ধরেই সিওপিডিতে আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়। গত বছর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন হাসপাতালে ছিলেন তিনি। তার শ্বাসকষ্টের সমস্যাটাও চিকিৎসকদের ভাবাচ্ছে।

জানা যায়, করোনার পরিস্থিতির মধ্যেই সৌমিত্র চট্টোপাধ্যায় কিছুদিন আগে ‘অভিযান’সিনেমার শুটিংয়ে অংশ নেন। তার নিজের জীবনের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এই শুটিংয়ে গিয়েই তিনি আক্রান্ত হয়েছেন বলে অনেকের ধারণা। টলিপাড়ার অনেকে তার আরোগ্য কামনা করেছেন।

এর আগে টলিউডে করোনা আক্রান্ত হন অভিনেতা রঞ্জিত মল্লিক, তার স্ত্রী দীপা মল্লিক, মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক ও তার স্বামী নিসপাল রানে ও পরিচালক রাজ চক্রবর্তী। তারা সবাই এখন করোনাজয়ী।