বলিউডের এই মেকআপ আর্টিস্টরা এক বার সাজাতে কত টাকা নেয় জানেন?

শ্রীদেবী, কাজল, ঐশ্বরিয়া, শিল্পা শেঠিদের প্রিয় মেকআপ আর্টিস্টের নাম মিকি কন্ট্রাকটর। বলিউডের সেরা মেকআপ শিল্পীদের অন্যতম। এক বার সাজানোর জন্য মিকি নেন ২৫ হাজার টাকা।

শাহরুখ, সালমান, প্রিয়াঙ্কা, কল্কিদের প্রিয় মেকআপ শিল্পী নম্রতা। শুধু বলিউডি সাজই নয়, ফটোশুট মেকআপেও অন্যতম সেরা তিনি। ছবিতে কল্কির নীচে নম্রতা, এক বার সাজাতে নম্রতা নিয়ে থাকেন ৪০ হাজার টাকা।

এলটন জে ফার্নান্দেজ সাম্প্রতিক কালের অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট। পরিণীতি, অদিতি রাও হায়দারিদের এক বার সাজাতে এলটন নেন প্রায় ৩০ হাজার টাকা।

রণদীপ হুদার প্রিয় মেকআপ আর্টিস্ট অম্বিকা পিল্লাই। ঐশ্বরিয়া ও মালাইকাও বেশির ভাগ সময় অম্বিকাকেই বেছে নেন। এক বার সাজানোর জন্য অম্বিকা নেন ২৫ হাজার। ব্রাইডাল সাজ হলে ৪০ হাজার টাকা।

 

‘ভোগ’ ফ্যাশন ম্যাগাজিনের বিচারে অন্যতম সেরা মেকআপ শিল্পী ড্যানিয়েল। এষা গুপ্তাদের এক বার সাজানোর জন্য ড্যানিয়েল নেন ১ লক্ষ টাকা।

ছবিতে কারিনা ও কারিশ্মার মাঝখানে উঁকি দিচ্ছেন মল্লিকা ভাট। বলিউডের অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট। মল্লিকা এক বার সাজানোর জন্য নেন ৩০ হাজার এবং ব্রাইডাল মেকআপের জন্য নেন ১ লক্ষ টাকা।

ভারতের পত্রিকার খবরে বলা হয়, দীপিকা ও আলিয়ার প্রিয় মেকআপ আর্টিস্ট জর্জিও গ্যাব্রিয়েল। লস অ্যাঞ্জেলস থেকে বলিউডে এসে দারুণ কাজ করছেন। ছবিতে ইয়ামির পিছনে থাকা জর্জিও এক বার সাজাতে নেন প্রায় ৫০ হাজার টাকা।

বাংলাদেশ সময় : ১৬৪৫ ঘণ্টা, ১২ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ