নতুন বছরের প্রথম দিনে একঝাঁক তারকার ধারাবাহিক ‘হিট’

‘হিট’ শুরু হচ্ছে ২০২১ সালের প্রথম দিন থেকেই। নতুন ধারাবাহিক নাটকটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ জানিয়েছেন, তার এই উপহার নতুন ইংরেজি বছর উপলক্ষে দর্শকদের জন্য। আর তিনি আশা করছেন, সব বয়সীরা এটি উপভোগ করবেন। ‘হিট’-এর প্রতিটি পর্ব ১ জানুয়ারি ২০২১ থেকে সপ্তাহে দুই দিন শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে দেখা যাবে। দর্শকরা এরপর রাত ৯টা থেকে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে নাটকটি উপভোগ করতে পারবেন।

একঝাঁক তারকা ধারাবাহিকটিতে অভিনয় করেছেন। অভিনেতাদের মধ্যে থাকছেন হাসান মাসুদ (মোতালেব), সাজু খাদেম (রুস্তম), ইশতিয়াক আহমেদ রুমেল (মোবারক), মুকিত জাকারিয়া (কবির), নাজিমউদ্দিন রাজু (জামাল), তানজিম হাসান অনিক (বুলবুল), আনোয়ার হোসেন (শহিদ), আনোয়ার হোসেন (মজনু), তারেক (আরিফ), নাজমুল হাসান (নাজমুল), হারুন রশীদ (হারুন), আরমান আহমেদ উৎসব (উৎসব)।

অভিনেত্রীর তালিকায় আছেন আশনা হাবিব ভাবনা (ঝুমকা), সারিকা সাবাহ (বীথি), মনিরা আক্তার মিঠু (দিলশাদ খানম), সেমন্তি শৌমি (ললনা), সুমাইয়া আনজুম মিথিলা (জুলেখা), নীলাঞ্জনা নীল (নিপা), ফাইরুজ তাসনিম (রুনা)।

আর এই ‘হিট’ নাটকটি হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ১৩তম ধারাবাহিক। মারুফ রেহমান তার সঙ্গে এটি রচনা করেছেন। অয়ন চাকলাদার নাটকটির টাইটেল সং গেয়েছেন। গানটি লিখেছেন জনি হক, সুর ও সংগীত পরিচালনায় ছিলেন নাভেদ পারভেজ।