ভ্যালেন্টাইন উপলক্ষে আসছে অপূর্ব-সাবিলার ‘টিপু সুলতানা’

বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে সম্প্রতি শেষ হলো অপূর্ব-সাবিলা নূরের নতুন নাটকের শুটিং। যারা নাম রাখা হয়েছে ‘টিপু সুলতানা’। এ নাটকে টিপু চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, আর সুলতানা চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর। সিএমভির ব্যানারে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম এবং প্রযোজনায় রয়েছেন এসকে সাহেদ আলী পাপ্পু।

এ প্রসঙ্গে নাটকটির পরিচালনা জানান, নাটকের কেন্দ্রীয় চরিত্র টিপু একজন সিএনজি ড্রাইভার এবং গল্পের নায়িকা সুলতানা গ্যারেজের মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন। নাম সুলতানা হলেও নিজেকে অতি সুন্দরী হিসেবে ভেবে নায়িকা কারিনা দাবি করেন। অন্যদিকে ড্রাইভার টিপু একজন রাগী প্রকৃতির এবং যাত্রীদের সঙ্গে তিনি সবসময় রেগে কথা বলেন। যার কারণে সব সময় ঝগড়াঝাঁটি লেগেই থাকে। অপরদিকে সিএনজি গ্যারেজে টাকা জমা দেয়া নিয়ে দায়িত্বরত রিনার সঙ্গে টিপুর ঝগড়া চলতেই থাকে।

নাটকটির নির্মাতা আরও জানান, গল্পের এক পর্যায়ে একদিন ড্রাইভার টিপু গভীর রাতে একটি প্রেগন্যান্ট মহিলাকে সিএনজিতে তুলতে অস্বীকার করে! এখান থেকেই মজার গল্পটি বাঁক নেয় সিরিয়াস দিকে। আমি আসলে বরাবরই নাটকের শেষে দর্শকদের একটি সিরিয়াস বার্তা দেওয়ার চেষ্টা করি। এখানেই তাই আছে। নাটকটির প্রযোজক জানান, বড় বাজেটের এই ভ্যালেন্টাইন স্পেশাল নাটকটি ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।