বাগদান সারলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

Faria

বাগদান সারলেন ছোটপর্দার পরিচিতি অভিনেত্রী ফারিয়া শাহরিন। গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে আংটি বদল করেন এ লাক্স তারকা। বাগদানের খবরটি ফেসবুকে নিজেই জানিয়েছেন ফারিয়া।

গত শুক্রবার রাত ১১টা ৫৪ মিনিটে নিজের ফেসবুকে আংটি বদলের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে ফারিয়া লিখেছেন, ‘এনগেজড, আলহামদুলিল্লাহ। আমাদের জন্য দোয়া করবেন।’

তার হবু বরের নাম মাহফুজ রায়ান। তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত। দুই পরিবারের সম্মতিতে এই বাগদানের আনুষ্ঠানিকতা হয়েছে। ফারিয়া জানান, চলতি বছরের শেষে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা।

এ অভিনেত্রী আরও জানান, চার বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। ফারিয়ার ভাষায়, ‘দুই পরিবার পূর্ণ সমর্থন দিয়েছে। বছরের শেষে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। কারণ, শপিং-প্ল্যানিংসহ নিজেদের গুছিয়ে নিতে এই সময়টুকু লাগবে।’

এর আগে এক সাক্ষাৎকারে ফারিয়া বলেছিলেন, প্রেম করেই বিয়ে করব। প্রেম-বিয়ে নিয়ে জানতে চাইলে তখন তিনি বলেছিলেন, প্রেম-বিয়ে নিয়ে কিছুই বলব না। কার সঙ্গে প্রেম সেটাও জানাতে চাই না। তবে, প্রেম করেই বিয়ে করব। এইটুকু একেবারে সত্য।

উল্লেখ্য, লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৭ সালে শোবিজে পা রাখেন ফারিয়া শাহরিন। তারপর পড়াশোনার জন্য ছিলেন দেশের বাইরে। ফিরেছেন ২০১৯ সালে। স্বল্প বিরতি নিয়ে ব্যস্ত হয়েছেন অভিনয়ে। আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে নতুন করে আলোচনায় ফারিয়া শাহরিন।