থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ ও ‘এমআর ৯’ এ নবনীতা হচ্ছেন অমনি

Syeda Tithi Omni

জনপ্রিয় লেখক, অনুবাদক, প্রকাশক কাজী আনোয়ার হোসেনের থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ আসতে চলেছে বড় পর্দায়। ‘মাসুদ রানা’ শিরোনামের ছবিটির শুটিং শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। সোমবার এ ঘোষণা দিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সৈকত নাসিরের পরিচালনায় এ সিনেমায় নবনীতা হবেন নতুন মুখ সৈয়দা তিথি অমনি। মাসুদ রানা হচ্ছেন রাসেল রানা। আর সোহানারূপে দেখা দেবেন পূজা চেরি।

মাসুদ রানা ও সোহানা চরিত্রের অভিনয়শিল্পীর নাম আগেই প্রকাশ হয়েছিল। নবনীতা চরিত্রে অমনির অভিনয়ের বিষয়ে জানানো হয় গতকাল সোমবার। তবে দুই মাস আগে ‘মাসুদ রানা’ ছবিটিতে চুক্তি করেছেন তিনি। অমনি ফ্যাশন জগতের বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল।

গণমাধ্যমকে অমনি জানান, প্রায় পাঁচ বছর ধরে বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল হিসেবে কাজ করে আসছেন তিনি। তবে বছরখানেক আগে ‘ব্যাড বয়েজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। বড় পর্দায় ‘মাসুদ রানা’ হবে তার প্রথম কাজ।

জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, মাসুদ রানা নিয়ে দুটি সিনেমা হচ্ছে। একটি ‘এমআর ৯’ নামে, হলিউড থেকে। অন্যটি ‘মাসুদ রানা’ নামে বাংলাদেশ থেকে। দুটি ছবিতেই নবনীতা চরিত্রটি করছেন অমনি। এপ্রিল মাস থেকে আসিফ আকবরের পরিচালনায় ‘এমআর ৯’–এর শুটিং শুরু হবে।