রাখির মায়ের ক্যান্সার চিকিৎসায় পাশে দাঁড়ালেন ভাইজান

salman khan and rakhi sawant

বিপদগ্রস্ত শিল্পীদের জন্য বলিউড সুপারস্টার সালমান খানের দানবীর মানসিকতা এটা নতুন কিছু নয়। এবার ছোটপর্দার ‘ড্রামা কুইন’খ্যাত রাখি সাওয়ান্তের ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার্থে এগিয়ে এলেন সালমান খান।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রাখি সাওয়ান্তের ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন সালমান খান ও সোহেল খান। সালমানের আর্থিক সাহায্যের পর রাখি সাওয়ান্তের মায়ের কেমোথেরাপি শুরু হয়।

ইতোমধ্যেই রাখির মা জয়া সাওয়ান্তকে চারবার কেমোথেরাপি দেওয়া হয়েছে। আরও দুটি কেমোর পর হবে অস্ত্রোপচার। চিকিৎসা শুরুর পর সালমান খান এবং সোহেল খানকে ধন্যবাদ জানান রাখির মা। সালমানের সঙ্গে সব সময় ঈশ্বর রয়েছেন। উপরওয়ালা যেন সালমানের মঙ্গল করেন বলেও ভাইজানকে আশীর্বাদ করেন রাখি সাওয়ান্তের মা।

রাখি সাওয়ান্ত বিগ বসের ঘরে থাকাকালীনই অসুস্থ হয়ে পড়েন তার মা। মায়ের অসুস্থতার কথা শুনে কেঁদে ফেলেন রাখি। আর্থিক দিক থেকে তিনি প্রায় নিঃস্ব বলেই জানিয়েছিলেন তখন।

বিগ বস ১৪ জিততে পারবেন কি না, তা নিয়ে রাখির মনে সংশয় ছিল। ফলে বিজয়ীর নাম ঘোষণার আগেই রাখি ১৪ লাখ নিয়ে বসের ঘর থেকে বেরিয়ে যান। ওই ১৪ লাখ দিয়ে তিনি ধারদেনা শোধ করতে পারবেন বলে তখন আশা প্রকাশ করেন। এরপরই অভিনেত্রীর মায়ের চিকিৎসার খরচ জোগাতে এগিয়ে আসেন সালমান খান।