বলিউড অভিনেত্রী কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বলিপাড়ায় বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলো আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট। জাভেদ আখতারের মানহানির মামলার পরিপ্রেক্ষিতেই জামিন যোগ্য এই পরোয়ানা জারি করা হলো কুইন খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে। এদিকে, সমন জারি করা সত্ত্বেও আদালতে হাজির হননি বলিউড এই অভিনেত্রী।

জানা যায়, এর ফলে গ্রেফতারির নির্দেশ দেওয়া হয়েছে তাকে। কিন্তু কঙ্গনার আইনজীবী জানিয়েছেন, এই ঘটনা নিয়ে উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউড ইন্ডাস্ট্রির নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা।

বলিউডের এই নায়িকা করণ জোহর, আলিয়া ভাটদের পাশাপাশি জাভেদ আখতারের নাম নিয়েও মন্তব্য করেছিলেন। তাদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন তিনি।

ঋত্বিক রোশানের সঙ্গে সম্পর্ক থাকাকালীন সময়ে নাকি জাভেদ তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলো। এ রকম অভিযোগও করেছিলেন কঙ্গনা। সে সময় সোশ্যাল মিডিয়ায় তার বক্তব্য ভাইরাল হয়েছিল। সেই জেরেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউডের বিখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার জাভেদ আখতার। আর ওই মামলার প্রেক্ষিতেই গত সোমবার কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।