ছেলের বিয়ের প্রসঙ্গে যা বললেন ওমর সানী

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। ফারদিন নামের এক ছেলে এবং ফাইজা নামে এক মেয়ে রয়েছে এই দম্পতি। বিনোদন জগতের সুখী পরিবার হিসেবে গণ্য করলে তাদের নামটা আসে প্রথম সারিতে। সম্প্রতি মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিনের বিয়ের গুঞ্জন উঠে।

এতে কোনো কোনো গণমাধ্যম বলছে, চলতি মাসেই রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ধুমধাম করে ছেলের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন তারা।

এ প্রসঙ্গে ওমর সানী বলেন, আমার ছেলে আছে মেয়ে আছে, দু\’জনকেই বিয়ে দিতে হবে। বিয়ে দেব এটাই স্বাভাবিক। বিয়ে তো লুকিয়ে রাখার মতো ঘটনা নয়। সময় হলে সেটা আমরা নিজেরাই জানাব। কিন্তু এ উড়ো খবর যেসব ঘুরছে এটা আসলে ঠিক না। আমাদের একটু সময় দেওয়া উচিত।

তিনি আরও বলেন, সন্তানের বিয়ে তো ড্রাগ ব্যবসা নয়, যে লুকিয়ে রাখবো। তাছাড়া আমার ছেলে-মেয়ে বড় সেলিব্রেটিও নয় যে তাদের লুকিয়ে বিয়ে দিতে হবে। আমাদের সন্তানদের বিয়ে হলে বিনোদন সাংবাদিকরা আগে জানবেন; কারণ এটা আমাদেরই শিল্পেরই একটা অংশ। বিয়ের খবর সত্যি হলে সেটা বাংলাদেশের সাংবাদিকরাই আগে জানবেন।

উল্লেখ্য, বেশ আগেই ফারদিন পরিচালনায় নাম লিখিয়েছিলেন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। তাছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন ফারদিন। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন তিনি। রেস্তোরাঁ ব্যবসায় ছেলের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানী।

Scroll to Top