তাহসানের পাঁচ শব্দের স্ট্যাটাসে তোলপাড় ফেসবুক!

Tahsan Rahman Khan

বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান। তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে মাত্র ৫ শব্দের একটি পোস্ট দিয়েছেন। তাতেই তোলপাড় শুরু হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

গতকাল রাতে ফেসবুক পোস্টে তাহসান লিখেন, ‘স্টিল আই বিলিভ ইন ইউ’ বা এখনো আমি শুধু তোমাকেই বিশ্বাস করি। এরপর থেকে সেই স্ট্যাটাস নিয়ে রীতিমতো হইচই শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। স্ট্যাটাসটিতে এখন পর্যন্ত রিয়েকশন পড়েছে এক লাখ ৪৩ হাজার। আর কমেন্টস পড়েছে ২৩ হাজারেরও বেশি। শেয়ার হয়েছে ৩ হাজার ৫০০ বারেরও বেশি।

ফেসবুকে তাহসানের পোস্ট দেখে ভক্তদের মনে নানা প্রশ্ন জেগে উঠেছে। কাকে এ বার্তা দিলেন তাহসান? নাকি এটি নতুন কোনো গানের সংকেত দিলেন তিনি? অনেকেই সরাসরি তাহসানের সাবেক স্ত্রী অভিনেত্রী মিথিলার নাম ইঙ্গিত করছেন। কেউ কেউ আবার বিষয়টিকে বিজ্ঞাপন প্রচারণা হিসেবেও ভাবছেন। অনেকেই মনে করছেন, দেশের একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রচারণার অংশ হিসেবে এই স্ট্যাটাস দিয়েছেন তাহসান।

কিন্তু হাজার হাজার প্রশ্নের মুখেও মুখ খোলেননি জনপ্রিয় তারকা তাহসান। দেননি কোনো ভক্তের প্রশ্নের জবাব। এক প্রকার ধৈর্যের পরীক্ষা দিতে হচ্ছে তাহসানের ৮৫ লাখ ফলোয়ারকে।