পঞ্চমবারের মতো বিয়ে করলেন নিকোলাস কেইজ, কনে ৩১ বছরের ছোট

৩১ বছরের ছোট প্রেমিকার সঙ্গে পঞ্চম বিয়ে সারলেন নিকোলাস

পঞ্চমবারের মতো বিয়ে করলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা নিকোলাস কেইজ। ‘ঘোস্ট রাইডার’ খ্যাত এ তারকা সম্প্রতি তার প্রেমিকা রিকো শিবাতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন, নিকোলাসের থেকে রিকো ৩১ বছরের ছোট। নিকোলাসের বর্তমান বসয় ৫৭ আর রিকোর ২৬।

জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি লাস ভেগাসের উইন হোটেলে নিকোলাস ও রিকো শিবাতার আনুষ্ঠানিক বিয়ে হয়। দিনটি ছিল নিকোলাস কেজের প্রয়াত বাবার জন্মদিন। তাকে শ্রদ্ধা জানাতে বিয়ের জন্য দিনটি বেছে নেয় এই নবদম্পতি।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের মার্চে এরিকা কুকিকে সর্বশেষ বিয়ে করেন নিকোলাস। সেই বিয়ে টেকে মাত্র চারদিন। দুই মাস আলাদা থাকার পর অবশেষে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে। এর আগে ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত নিকোলাস সংসার করেন মার্কিন অভিনেত্রী প্যাটরিসিয়া অর্কেটের সঙ্গে।

এছাড়া ২০০২ সালে তিনি বিয়ে করেন এলভিস প্রিসলির কন্যা সংগীত শিল্পী লিসা মারি প্রিসলিকে। ২০০৪ সালে দ্বিতীয় বিয়ে ভাঙার পর সে বছরই অ্যালিস কিমের সঙ্গে সংসার পাতেন নিকোলাস কেইজ, যা টেকে ২০১৬ সাল পর্যন্ত। ১৯৮৮ সালে ক্রিস্টিনা ফুলটনের সঙ্গে সম্পর্কের ফল হিসেবে কেইজের রয়েছে এক ছেলে, নাম ওয়েস্টন। তার বয়স এখন ৩০ বছর।