খবরটা শোনার পর থেকে আমার হাত-পা কাঁপছে: বিউটি

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শহর চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দেশের সংগীতাঙ্গনের দুই পরিচিত যন্ত্রশিল্পী হানিফ ও পার্থ গুহ। কক্সবাজার যাওয়ার পথে লরি ও মাইক্রোবাসের সংঘর্ষে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন গায়িকা বিউটি খান।

মারাত্মক আহত বিউটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। দুর্ঘটনার খবর সংগীতাঙ্গনে ছড়িয়ে পড়লে বিউটি খানকে অনেকেই ক্লোজআপ ওয়ান তারকা বিউটি মনে করেছেন।

তাকে ফোন করে অবস্থা জানতে চাইছেন। বিষয়টি জানিয়ে দেশীয় একটি গণমাধ্যমকে ক্লোজআপ ওয়ান তারকা নাসরিন আক্তার বিউটি বলেন, ‘ওই শোটা আমার ছিল না। সেটা ছিল বিউটি খান নামে নতুন একজন গায়িকার।’

তিনি আরো বলেন, ‘হানিফ ভাই আর পার্থ দার মৃত্যুর খবরটা শোনার পর থেকে আমার হাত-পা কাঁপছে। আমি অসুস্থ হয়ে যাচ্ছি। আমি খুব ভেঙে পড়েছি। মানুষের জীবনে এক সেকেন্ডেরও ভরসা নেই।’

শনিবার (১৩ মার্চ) ভোর ৫টা ২৫ মিনিটে চট্টগ্রামের মীরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের জোরারগঞ্জ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. ইছহাক জানান, চালকসহ ৮ জন নিয়ে ঢাকা থেকে একটি মাইক্রোবাস কক্সবাজার যাচ্ছিল। আর লরিটি ছিল ঢাকামুখী।