পাবনায় শুটিং চলছে নায়িকা দর্শনা বণিকের, পরিচালক বলছে আসেনি!

darshana banik and shakib khan

সোহানী হোসেনের গল্প ও প্রযোজনায় ‘অন্তরাত্মা’ সিনেমাটি নির্মাণ করছেন বাংলাদেশী চলচ্চিত্র পরিচালক ওয়াজেদ আলী সুমন। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। গত ৬ মার্চ থেকে পাবনায় চিত্রায়ণে অংশ নিচ্ছেন শাকিব খান।

এ সিনেমার চিত্রায়ণে অংশ নিতে ৯ মার্চ ঢাকায় আসার কথা ছিল দর্শনার। কিন্তু তিনি এসেছেন ১০ মার্চ রাতে। তারপর ঢাকা থেকে সোজা পাবনা চলে গেছেন এ অভিনেত্রী। অংশ নিয়েছেন চিত্রায়ণে। কিন্তু পরিচালক ওয়াজেদ আলী সুমন সংবাদমাধ্যমকে জানান, দর্শনা এখনও ঢাকায় আসেননি। কিছুদিন পর শুটিংয়ে যোগ দেবেন তিনি।

শুক্রবার (১২ মার্চ) সকালে ওয়াজেদ আলী সুমন বলেন, ‘দর্শনা তিন-চার দিন পরে আসবেন। আমাদের যখন প্রয়োজন হবে, তখন তিনি যোগ দেবেন। এখন শাকিব খানের অংশের শুটিং করছি।’

কিন্তু একটি ছবিতে দেখা গেছে, শাকিব খানের বিপরীতে শুটিংয়ে অংশ নিয়েছেন দর্শনা বণিক।

খোঁজ নিয়ে জানা গেছে, পাবনার সুজানগর থানার দুলাই গ্রামের জমিদার আজীম চৌধুরীর বাড়িতে চিত্রায়ণে অংশ নিয়েছেন দর্শনা বণিক। ছবিতে দেখা গেছে, নীল রঙের কোটির নীচে সাদা শার্ট এবং ধূসর রঙের প্যান্ট পরা শাকিব খান। অন্যদিকে দর্শনার পরনে ছিল সাদা উড়নার সঙ্গে গাঢ় সবুজ রঙের স্যালোয়ার।

দর্শনা বণিকের ঢাকা আসা নিয়ে লুকোচুরি কেন? জানতে পরিচালক ওয়াজেদ আলী সুমনের নাম্বারে ফোন করলে তিনি বলেন, ‘ভাই, একটু পরে কল দেন। এখানে হাজার হাজার মানুষ ভাই, অনেক লোক। পাবলিক প্রচুর। রাখি।’