প্রেমিকের বুদ্ধি আছে, জাহ্নবী কাপুরের নেই

janhvi kapoor and kartik aaryan 0

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, মোটরসাইকেলে করে ঘুরছে এই জুটি। ‘ড্রাইভার’ কার্তিককে দুই হাত দিয়ে শক্ত করে জড়িয়ে ধরে আছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। এদিকে ভালোবাসা দিবসে পোস্ট দিয়েছিলেন কার্তিক। জাহ্নবী আবার সেখানে এঁকেছেন ‘হার্ট ইমোজি’। সব মিলিয়ে এই নতুন জুটিকে অভিনন্দন জানাচ্ছে বলিউড।

জাহ্নবী এই মুহূর্তে ‘গুড লাক জেরি’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে ‘দোস্তানা টু’ ছবির শুটিং শুরু করবেন তিনি।
janhvi kapoor and kartik aaryan

সফলতার জোয়ারে ভাসছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘রুহি’। এই ছবিতে শ্রীদেবীকন্যাকে দেখা গেছে রাজকুমার রাওয়ের বিপরীতে। করোনার তাণ্ডবের মধ্যেও বক্স অফিসে ভালোই সফলতা পেয়েছে ছবিটি। মুক্তির প্রথম সপ্তাহে ২৫ কোটি টাকা ব্যবসা করেছে ‘রুহি’। লকডাউনের পর প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত সবচেয়ে ব্যয়বহুল ছবি এটি।

তবে জাহ্নবী আবারও চর্চায় উঠে এলেন কার্তিক আরিয়ানকে নিয়ে। এখন বিটাউনে কান পাতলেই কার্তিক আর জাহ্নবীর প্রেমের খবর শোনা যায়। আর কথিত প্রেমিকের একটা জিনিস জাহ্নবী চুরি করতে চান। এখন প্রশ্ন, কার্তিকের এমন কী আছে, যা জাহ্নবীর নেই? এককথায় সেই উত্তর হলো বুদ্ধি। কার্তিকের বুদ্ধি আছে, জাহ্নবীর নেই। আর একথা জানিয়েছেন স্বয়ং জাহ্নবী।
janhvi kapoor and kartik aaryan 1

সম্প্রতি এক ওয়েবসাইটে সাক্ষাৎকারের সময় জাহ্নবী নানা মজার উত্তর দিয়েছেন। সেখানেই জাহ্নবী জানান, কার্তিকের বুদ্ধি তাঁকে খুব প্রভাবিত করে। তাঁর চোখে কার্তিক অত্যন্ত বুদ্ধিমান আর খুবই স্মার্ট। কার্তিকের কোন জিনিস চুরি করতে চান জাহ্নবী? এর জবাবে তিনি বলেন, ‘ইশশশ, আমি যদি ওর বুদ্ধি চুরি করতে পারতাম। কারণ, আমার মতে, ও খুবই বুদ্ধিমান আর স্মার্ট।’ এদিকে দীপিকার সৌন্দর্যে রীতিমতো মুগ্ধ জাহ্নবী। কার সৌন্দর্য এই তারকাকন্যা চুরি করতে চান, এর জবাবে তিনি বলেন, ‘দীপিকা পাড়ুকোনের সৌন্দর্য আমি দারুণ পছন্দ করি। তাই তাঁর সৌন্দর্য চুরি করতে চাই।’
janhvi kapoor

কিছুদিন আগে লকডাউন ভেঙে কার্তিক আর জাহ্নবী গোপনে উড়াল দিয়েছিলেন গোয়ায়। সেখানে তাঁরা মিলিয়ে পোশাক পরে, হাতে হাত রেখে ঘুরে বেড়িয়েছেন। আর ‘ধরা খেয়েছেন’ পাপারাজ্জির ক্যামেরায়। সেসব ছবি ভাইরাল হয়ে ঘুরে বেড়িয়েছে অনলাইনের দুনিয়ায়। ইতিমধ্যে জুটে গেছে ‘জাহ্নবী-কার্তিক ফ্যান ক্লাব’।