নতুন গান নিয়ে হাজির হচ্ছেন ইমরান, গায়িকা পনি

সংগীতবিষয়ক রিয়্যালিটি শো ‘গানের রাজা’র সেরা ৫ প্রতিযোগীর একজন গায়িকা পনি চাকমা। সেই রিয়্যালিটি শো এর বিচারক সংগীতশিল্পী ইমরানের সঙ্গে গান করার সুযোগ পেয়েছেন এই গায়িকা।

আগামী মঙ্গলবার প্রকাশ পাবে পনি চাকমার প্রথম মৌলিক গান ‘আলো’। গানটিতে পনির সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। রবিউল ইসলাম জীবনের কথায় এর সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। বান্দরবানের শৈলপ্রপাতের মনোরম লোকেশনে গানটির ভিডিওর নির্মাণ করেছেন সৈকত রেজা। ইমরান-পনির পাশাপাশি ভিডিওর মডেল হয়েছেন অভিনেত্রী কেয়া পায়েল।

এ প্রসঙ্গে ইমরান বলেন, পনিসহ ‘গানের রাজা’ প্রতিযোগিতার সেরা ৫ জনকে আমি অনেক আগেই কথা দিয়েছিলাম। তাদের প্রথম মৌলিক গানটি আমি করবো। সেই অনুসারে সিএমভি’র সহযোগিতায় এর মধ্যে ৪ জনের গান প্রকাশ করেছি। এবার পালা পনি চাকমার। চমৎকার গায় সে, এই গানটিও দারুণ গেয়েছে।

পনি চাকমা বলেন, আমার প্রথম মৌলিক গান এটা। ইমরান ভাইয়ার কাছে অনেক কৃতজ্ঞ। গানের ভিডিওতেও আমাকে দেখা যাবে। এটাও আমার জন্য নতুন অভিজ্ঞতা।

উল্লেখ্য, ‘গানের রাজা’ প্রতিযোগিতা চলার সময়েই বিচারক ইমরান সেরা ৫ প্রতিযোগীকে কথা দিয়েছিলেন, প্রত্যেকের প্রথম মৌলিক গানটি নিজ উদ্যোগে করে দেবেন। মূলত সেই ধারাবাহিকতায় এবার সিএমভি’র ব্যানারে ইমরান হাজির হচ্ছেন পনিকে নিয়ে।