জন্মদিন ও বলিউডে ২৫ বছর পূর্তিতে রানির ঘোষণা (ভিডিও সহ)

Rani Mukerji

২০০০-এর দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় ও সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা অভিনেত্রী রানি মুখার্জির জন্মদিনে (২১ মার্চ) নতুন সিনেমার ঘোষণা দিলেন অভিনেত্রী। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ শিরোনামে নারীকেন্দ্রিক এ সিনেমাটিকে তার ২৫ বছরের ক্যারিয়ারে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবেই দেখছেন রানি।

রানির ভাষায় সিনেমাটি হবে গোটা একটি দেশের বিরুদ্ধে একজন মায়ের অজানা সংগ্রামের গল্প। ২০১৯ সালের ‘মর্দানি ২’র পর এটিই রানির পরবর্তী কাজ হতে যাচ্ছে। এখন সুপারহিট ‘বান্টি ঔর বাবলি’ সিনেমার সিকুয়েল মুক্তির জন্য অপেক্ষায় আছেন বাঙালি কন্যা। সিনেমাটি আগামী ২৩ এপ্রিল মুক্তি পাবে।

জন্মদিনের শুরুতেই অনুরাগীদের চমক দেন রানি মুখার্জি। যশ রাজ ফিল্মসের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে লাইভ আসেন তিনি। একজন অভিনেত্রী হিসেবে তার অভিজ্ঞতার কথা ভাগ করেন ভক্তদের সঙ্গে। এছাড়া সম্প্রতি সাইফ আলী খানের সঙ্গে ‘বান্টি ঔর বাবলি ২’ সিনেমার শুটিংয়ের কথাও জানান। আর ঘোষণা দেন নতুন সিনেমার নাম।

রানি মুখার্জি বলেন, আমার জন্মদিন উদযাপনে এরকম একটি গুরুত্বপূর্ণ সিনেমার ঘোষণার চেয়ে বড় আর কী হতে পারে। সিনেমাজগতে আমার ২৫ বছর পূর্ণ হলো। এমন সময়ে আমার ক্যারিয়ারের অন্যতম সেরা ও তাৎপর্যপূর্ণ একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হলাম। ‘রাজা কি আয়েগি বরাত’ নামের নারীকেন্দ্রিক একটি সিনেমা দিয়েই আমার ক্যারিয়ার শুরু করেছিলাম। ২৫ বছর পূর্তিতেও আরেকটি নারীকেন্দ্রিক সিনেমার কাজ শুরু করছি। এখানে দেখানো হবে ভিনদেশে গিয়ে সমস্ত প্রতিকূলতার সঙ্গে একজন নারীর অপরাজেয় সংগ্রামের চিত্র।

ভিডিও দেখতে ক্লিক করুন