সমালোচনার পর নতুন লুকে হাজির অনন্ত জলিল

ঢালিউড সিনেমার আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। ১২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এই সিনেমায় চিত্রনায়িকা বর্ষার দেহরক্ষী হিসেবে দেখা যাবে এই অভিনেতাকে। সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছিলেন অনন্ত জলিল।

এরই মধ্যে তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমার চিত্রায়ণ শুরু হয়েছে। গত ১৫ মার্চ ফেসবুকে নিজের নতুন লুক প্রকাশ করেছিলেন অনন্ত জলিল। প্রকাশিত ছবিতে, স্টাইলিস্ট হেয়ার কাটের সঙ্গে গোফসহ দেখা গেছিল তাকে। ওই পোস্টের কমেন্টস বক্সে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন নেটিজেনরা।

অনন্ত জলিলের নতুন লুকের ওই পোস্টে ইতিবাচক মন্তব্যের চেয়ে, নেতিবাচক মন্তব্য বেশি পড়েছে। পাশাপাশি তাকে নিয়ে শুরু হয়েছিল সমালোচনা। সমালোচনার ঠিক সাত দিন পর আজ নিজের ফেসবুকে আবারও নতুন লুক প্রকাশ করেছেন অনন্ত জলিল। এবার গোঁফ ছাড়াই দেখা গেছে তাকে। এবার সবুজ রঙের কমপ্লিট স্যুটের সঙ্গে সাদা শার্ট পরেছেন তিনি। এ লুকের ছয়টি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নেত্রী-দ্য লিডার মুভির জন্য আরও একটি নিউ লুক।’

জানা গেছে, ভারতের হায়দরাবাদে ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার চিত্রায়ণ চলছে। সেখানে অনন্ত জলিল, বর্ষাসহ অনেকেই চিত্রায়ণে অংশ নিয়েছেন।